তারা অসুস্থ, বিএনপি থেকেও খারাপ —- প্রতিমন্ত্রী রাসেল

Slider ফুলজান বিবির বাংলা

টঙ্গী( গাজীপুর) প্রতিনিধি: গাজীপুর-২ ( সদর- টঙ্গী) আসনে নৌকার প্রার্থী এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন, যে ভাষায় প্রতিপক্ষ কথা বলে,তাতে মনে হয় এরা বিএনপি থেকেও খারাপ। সমালোচনা করতে গিয়ে এরা মানুষের শারিরিক গঠন নিয়েও খারাপ মন্তব্য করে, এতে মনে হয় তারা অসুস্থ।

আজ বুধবার ( ২৭ ডিসেম্বর) বেলা তিনটায় টঙ্গীর দত্তপাড়া এলাকায় অবস্থিত সাহাজ উদ্দিন সরকার স্কুল এন্ড কলেজের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ, নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আলিম উদ্দিন বুদ্দিন ও সাবেক মেয়র জাহাঙ্গীর আলমকে উদ্দেশ্য করে বলেন, তারা যে ভাষায় আমার সমালোচনা করছে, এতে মনে হয় তারা বিএনপি থেকেও খারাপ। বিএনপিও এই ভাষায় কথা বলেনি। তিনি তার শাররিক গঠন নিয়ে সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের করা মন্তব্যের জবাবে বলেন, তারা আমার শারীরিক গঠন নিয়েও সমালোচনা করেন। এতে মনে হয় তারা অসুস্থ।

তিনি ৭ জানুয়ারীর নির্বাচনে সকলকে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানান।

সাহাজ উদ্দিন সরকার স্কুল এন্ড কলেজের ব্যবস্থাপনা কমিটির সভাপতি প্রতিমন্ত্রীর চাচা মতিউর রহমান মতির সভাপতিত্ব অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন গাজীপুর সিটি কর্পোরেশনের ৪৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো: নুরুল ইসলাম নূরু। অনুষ্ঠান উপস্থাপন করেন কলেজের অধ্যক্ষ মো: দেলোয়ার হোসেন।

আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

প্রসঙ্গত: সম্প্রতি গাজীপুর সিটির সাবেক মেয়র জাহাঙ্গীর আলম বিভিন্ন অনুষ্ঠানে প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের সমালোচনা করতে গিয়ে তার শারিরিক ওজন নিয়েও কথা বলেন। জাহাঙ্গীর আলম একাধিক অনুষ্ঠানে রাসেলকে উদ্দেশ্য করে বলেন, আপনি ৫০ থেকে ১৫২ কেজী হয়েছেন। আর কি হতে চান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *