জাহাঙ্গীর আলম সকলের উপদেষ্টা! প্রশ্ন প্রতিমন্ত্রীর স্ত্রীর

Slider গ্রাম বাংলা

টঙ্গী( গাজীপুর) প্রতিনিধি: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের স্ত্রী খাদিজা রাসেল বলেছেন, নৌকার বিরুদ্ধে নির্বাচন করায় জাহাঙ্গীর আলম কি আওয়ামীলীগ? তিনি তার মায়ের উপদেষ্টা, তাই বলে কি তিনি সকলের উপদেষ্টা?

রবিবার(২৪ ডিসেম্বর) রাতে টঙ্গীতে সনাতন ধর্মাবলম্বীদের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে খাদিজা রাসেল এসব কথা বলেন

তিনি বলেন, জাহাঙ্গীর আলম যাকে নিয়ে নির্বাচনে নেমেছেন আলিম উদ্দিন বুদ্দিন সাহেব, তাকে কি আপনারা চেনেন? তার বিরুদ্ধে শ্মশানের জমি দখল করে বহুতল ভবন নির্মানের অভিযোগ আছে। প্রতিপক্ষ ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আলিম উদ্দিন বুদ্দিন ও সাবেক মেয়র জাহাঙ্গীর আলম কে উদ্দেশ্য করে তিনি বলেন, যারা সন্ত্রাসী করে
একটি শিক্ষা প্রতিষ্ঠানের গেট ভাঙতে পারে আপনারা কি তাকে ভোট দিবেন!

তিনি অভিযোগ করে বলেন, প্রতিমন্ত্রী রাসেল প্রতি রাতেই বাসায় থাকেন। অথচ বলা হচ্ছে তিনি ১৫ দিনেও একবার বাসায় আসেন না। তিনি মশকরা করে বলেন, মানুষের সেবা করতে গিয়ে তিনি আমার হক আদায় করার সময় পান না। আমার এমন প্রশ্নের জবাবে আমার স্বামী বলেছেন, তুমি তো একা কিন্তু ওরাতো অনেক। তাই আমি মাঝে মধ্যে কোন কথা বললে বলি, আমি তোমার জনগন, আমার তদ্বিরটা শোন।

গাজীপুর-২( সদর -টঙ্গী) আসনে মোট ৯ জন প্রার্থী। আওয়ামীলীগের নৌকা প্রতীকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, ঈগল প্রতীকে গাজীপুর মহানগর যুবলীগের জ্যেষ্ঠ যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম ও ট্রাক প্রতীকে গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাবেক সহসভাপতি কাজী আলিম উদ্দিন বুদ্দিন প্রধান প্রতিদ্বন্দ্বী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *