বরিশাল বিভাগে কোনো বিরোধী দল থাকবে না : শাহজাহান ওমর

Slider বরিশাল


ঝালকাঠি-১ আসনের নৌকার প্রার্থী ব্যারিস্টার এম শাহজাহান ওমর বীর উত্তম বলেছেন, আমি যখন আপনাদের আওয়ামী লীগে যোগদান করেছি তখন এ অঞ্চলে বরিশাল বিভাগে আর কোনো বিরোধী দল (বিএনপি) থাকবে না। শেখ হাসিনার এই আস্থা আমার উপর আছে।

শনিবার (২৩ ডিসেম্বর) বিকেলে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ঝালকাঠির রাজাপুরের কানুদাসকাঠি ইসলামিয়া কমপ্লেক্স মাঠে বিকেলে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমি অলরেডি কাঠালিয়ার সকল বিএনপির লোক নিয়ে আওয়ামী লীগে যোগ দিয়েছি। রাজাপুরেরও অনেক অংশ এসে গেছে দু-একটা নাবালোক এদিক ওদিক ঘুরাফেরা করতেছে। আমি যখন এই দলে এসেছি তারাও আমার সাথে এই দলে এসে যাবে। এ ছাড়াও তিনি আরো বলেন, আমি হারুন সাহেবের ভারা ভাতে ভাগ বসাতে আসিনায়। আমি হারুন ভাইকে বলেছি আপনার কোনো কাজে বাধা দিতে আসি নায়। গনতন্ত্র ঐ দেশের জন্য প্রয়োজন যে দেশের মানুষ রাতে না খেয়ে ঘুমায় না, যে দেশের মানুষ ছাদের নিচে ঘুমায়, যে দেশের মোটামুটি লেখাপড়া জানে পেপার পত্রিকা পড়ে পৃথীবি সর্ম্পকে ধারণা নেয় তাদের জন্য গণতন্ত্র। আমার দেশের গণতন্ত্র হবে আমাদের দেশের লোকে যেটা অনুভব করে সেই হিসেবে। আমাদের দেশের লোকে চায় সুখে শান্তিতে থাকতে। সামনে নির্বাচন হবে। বিরোধী দল নির্বাচন বয়কট করার চেষ্টা করবে। সামনে নির্বাচন হবে। বিরোধী দল নির্বাচন বয়কট করার চেষ্টা করবে, তবে আপনাদের এ অঞ্চলে তো আর বিরোধী দল নেই। আমি যেহেতেু এ দলে জয়েন্ট করেছি। অতএব এ বিভাগে আর বিরোধী দল থাকবে না। এই আস্থা শেখ হাসিনার আমার উপড়ে আছে বলে মন্তব্য করেছেন বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান বর্তমান ঝালকাঠি-১ আসনের নৌকা মার্কার প্রার্থী ব্যারিস্টার শাহজাহান ওমর।

অনুষ্ঠানে ঝালকাঠি-১ আসনের সংসদ সদস্য বজলুল হক হারুন সভাপতিত্ব করেন। তিনি বলেন, মানব জাতি এই নৌকায় চড়েই ভেসেছিল। এই নৌকা সেই নূহ নবীর নৌকা। এই নৌকা স্বাধীনতা ও বঙ্গবন্ধুর নৌকা। নেত্রী যেহেতু শাহজাহান ওমর সাহেবের নৌকা দিয়েছেন এখন আমরা দু’জনেই এক হয়ে এই অঞ্চলের উন্নয়ন করব।

এ সময় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট সঞ্জিব কুমার বিশ্বাস, রাজাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামানসহ রাজাপুর ও কাঠালিয়ার উপজেলার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *