গাজীপুর ৩ আসনে, বীর মুক্তিযোদ্ধা ও আইনজীবীদের সাথে মতবিনিময় সভা নৌকা প্রার্থীর

Slider বাংলার মুখোমুখি


রমজান আলী রুবেল , শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে বীরমুক্তিযোদ্ধাদা ও বিজ্ঞ আইনজীবীদের সাথে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা ১১ টায় শ্রীপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ভবনে প্রথমে গাজীপুর জেলার বিজ্ঞ আইনজীবীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এরপর শ্রীপুরের মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতেই নিজের আসনে না বসে প্রার্থী রোমানা আলী টুসি সকল মুক্তিযোদ্ধাদের কাছে গিয়ে কুশল বিনিময়সহ শ্রদ্ধা জ্ঞাপন করেন।

মুক্তিযোদ্ধাদের সাথে করা মত বিনিময় সভায় শ্রীপুর উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজুল হকের সভাপতিত্বে ও বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর ৩ আসনের আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী অধ্যাপক রুমানা আলী টুসি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল আলম প্রধান, শ্রীপুর পৌরসভার মেয়র আনিছুর রহমানসহ শ্রীপুর উপজেলার বীর মুক্তিযোদ্ধারা।

মুক্তিযোদ্ধাদের সাথে করা মত বিনিময় সভায় শ্রীপুর উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজুল হকের সভাপতিত্বে ও বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অধ্যাপক রুমানা আলী টুসি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল আলম প্রধান, শ্রীপুর পৌরসভার মেয়র আনিছুর রহমানসহ শ্রীপুর উপজেলার বীর মুক্তিযোদ্ধারা।

গাজীপুর জেলা আইনজীবী সমিতির বিজ্ঞ আইনজীবীদের সাথে করা মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন অধ্যাপক রোমানা আলী টুসি। এসময় তিনি তার ব্যক্তিগত জীবনের আইন বিষয়ে পড়াশোনার গল্প তুলে ধরেন। পরে নির্বাচনে সকল আইনজীবীদের স্বতঃস্ফূর্ত সহযোগিতা কামনা করে তিনি বক্তব্য শেষ করেন। এতে সভাপতিত্ব করেন আইনজীবী মো.সামসুল আলম প্রধান। আইনজীবী জুয়েল সরকারের সঞ্চালনায় পরিচিতি পর্বের শেষে বক্তব্য রাখেন, আইনজীবী সমিতির সভাপতি (২০২৩-২০২৪) মো. আহছান উদ্দিন প্রধান, সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান সরকার, আইনজীবী মো. নজরুল ইসলাম, মো. আব্দুস সালাম, মো. বায়েজীদ বোস্তামী, মো. টিপু সুলতান প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *