টঙ্গীতে ভোটারদের দৃষ্টি আকর্ষণে খোলা জীপে প্রার্থীর সাথে শ্রমিক

Slider ফুলজান বিবির বাংলা

টঙ্গী( গাজীপুর) প্রতিনিধি: শ্রমিক অধ্যুষিত গাজীপুর-২ ( সদর-টঙ্গী) আসনে বিপুল সংখ্যক শ্রমিক ভোটারদের দৃষ্টি আকর্ষণের জন্য খোলা জীপে শ্রমিক সাথে নিয়ে প্রচারণা চালিয়েছেন ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ও গাজীপুর মহানগর যুবলীগের জ্যেষ্ঠ যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম।

শুক্রবার( ২২ ডিসেম্বর) ঈগল প্রতীকের প্রার্থী টঙ্গীর কয়েকটি ওয়ার্ডে গণসংযোগ কালে খোলা জীপে তার সাথে এক এক সময় এক এক শ্রমিক নিয়ে প্রচারণা করেন।

এমপি প্রার্থী সাইফুল ইসলাম বলেন, আমি শ্রমিকের সন্তান। শ্রমিকেরা আমার পরিবারের অংশ। তাই আমি আমার সাথে খোলা জীপে একজন করে শ্রমিক রাখি। এই আসনে বিপুল সংখ্যক শ্রমিক ভোটার রয়েছেন। আমি তাদের পরিবারের সন্তান। তাই আমি দাবী করি, শ্রমিকেরা আমাকে ঈগল প্রতীকে ভোট দিবেন।

তিনি আরো বলেন, আমার নেত্রী বলেছেন, নির্বাচন অংশগ্রহণমূলক ও উৎসবমুখর করতে হবে। তাই সাধ্যমত অধিক সংখ্যক ভোটারদের কাছ ভোট চাইতে ঘরে ঘরে যাচ্ছি।

গাজীপুর-২ আসনে মোট ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাদের মধ্যে নৌকা প্রতীকের প্রার্থী জাহিদ আহসান রাসেল, স্বতন্ত্র প্রার্থী গাজীপুর মহানগর যুবলীগের জ্যেষ্ঠ যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাবেক জ্যেষ্ঠ সহসভাপতি কাজী আলিম উদ্দিন বুদ্দিন ও জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো: জয়নাল আবেদীন প্রচারণায় রয়েছেন। বাকী প্রার্থীরা এখনো প্রচারণায় নেই। এই আসনে প্রায় সাড়ে ৭ লাখ ভোটার রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *