ফেনী-৩ আসনে নৌকার আদলে লাঙ্গল : নিজাম উদ্দিন হাজারী

Slider চট্টগ্রাম


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-৩, সোনাগাজী-দাগনভুঁঞা আসনে এবার নৌকার আদলে নাঙ্গল এসেছে মন্তব্য করে দলীয় নেতাকর্মীদের লাঙ্গল মার্কার সমর্থনে কাজ করে বিপুল ভোটে জয়যুক্ত করার আহ্বান জানান ফেনী-২ আসনের সংসদ সদস্য ও ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

আজ বৃহস্পতিবার বিকেল ৩টায় সোনাগাজী পৌর শহরে উৎসব কমিউনিটি সেন্টারে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে লাঙ্গল মার্কার সমর্থনে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় এ সব কথা বলেন।

নিজাম হাজারী নাম উল্লেখ না করে সাবেক এমপি ও আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী রহিম উল্লাহকে উদ্দেশ্য করে বলেন, এই আসনে যিনি অতীতে এমপি ছিলেন তার কারণে আওয়ামী লীগের নেতাকর্মীরা ক্ষতিগ্রস্ত হয়েছে। উপজেলা আওয়ামী লীগের কার্যালয় রক্তাক্ত হয়েছে, অনেক নেতাকর্মী পঙ্গু ও নিহত হয়েছে, অনেকে মামলার আসামি হয়েছে। আমরা আর সেই দিনগুলো দেখতে চাই না। জাতীয় পার্টির প্রার্থী মাসুদ উদ্দিন চৌধুরীর সমর্থনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সুতরাং আমাদের দায়িত্ব হচ্ছে, শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে বিজয়ী করা, প্রধানমন্ত্রী যদি রাষ্ট্র ক্ষমতায় না থাকে ফেনীর তিনটি আসন আওয়ামী লীগ প্রার্থী এমপি নির্বাচিত হলেও আমাদের কোনো লাভ হবে না। তাই প্রধানমন্ত্রীকে রাষ্ট্রীয় ক্ষমতায় রাখতে ফেনী-৩ আসনটিতে জাতীয় পার্টির প্রার্থীকে বিজয়ী করতে হবে।

সভায় আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে করে লাঙ্গলের প্রার্থী লে: জেনারেল অব: মাসুদ উদ্দিন চৌধুরী এমপি তার বিগত সময়ের ভুলত্রুটির জন্য দুঃখ প্রকাশ করে বলেন, আগামীতে আমি নির্বাচিত হলে আপনাদের সাথে নিয়ে সোনাগাজী-দাগনভুঁঞার উন্নয়নে কাজ করব। আমি প্রতিশ্রুতি দিলাম। আপনারা আমার সমর্থনে কাজ করুন।

সোনাগাজী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মফিজুর ইসলামের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন মিলনের সঞ্চলনায় মতবিনিমিয় সভায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, ভাইস চেয়ার চেয়ারম্যান শাখাওয়াতুল হক বিটু, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ফয়েজুল কবির, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়েজুল ইসলাম সেলিমসহ নয় ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতারা।

এর আগে বৃহস্পতিবার সকালে দাগনভুঁঞা উপজেলা আওয়ামী লীগ সভাপতি কামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জয়নাল আবদীন মামুনের সঞ্চালনায় লাঙ্গলের প্রার্থীর সমর্থনে যৌথ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সেই মতবিনিময় সভায়ও প্রধান অতিথির বক্তব্যে নিজাম উদ্দিন হাজারী এমপি সোনাগাজীর মতবিনিময় সভার ন্যায় নেতাকর্মীদের প্রতি একই আহ্বান জানান।

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনীর ১ ও ২ আসনে জাতীয় পার্টির প্রার্থীর লাঙ্গল প্রতীককে হারিয়ে জিততে হবে আওয়ামী লীগ প্রার্থীকে। অন্যদিকে আসন বণ্টনে ছাড় দেয়ায় ফেনী-৩ আসনে জাতীয় পার্টির প্রার্থীর সমর্থনে আওয়ামী লীগ প্রার্থী তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *