যেকোন চ্যালেঞ্জ মোকাবেলায় ইসি সক্ষম – ইসি আলমগীর

Slider জাতীয়

গাজীপুর : নির্বাচন কমিশনার মো: আলমগীর বলেছেন, নির্বাচন অনুষ্ঠানের সকল চ্যালেঞ্জ মোকাবলায় নির্বাচন কমিশন সক্ষম। বিদেশীদের কোন চাপ নেই উল্লেখ করে আলমগীর বলেন, তারা শুধু সুষ্ঠু নির্বাচনের বিভিন্ন বিষয় সম্পর্কে জানতে চায়। নির্বাচন চলকালে রাজনৈতিক দল গুলোর সাংবিধানিক অধিকার অক্ষুণ্ণ থাকবে তবে নির্বাচন বাধাগ্রস্থ হয় এমন কোন কাজ করা যাবে না।

আজ রবিবার (১৭ ডিসেম্বর) গাজীপুরের ভাওয়াল সম্মেলন কক্ষে স্থানীয় নির্বাচন কর্মকর্তা ও আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের সাথে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির ভাষনে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর এসব কথা বলেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে এই ইসি বলেন, যে কোন নির্বাচনই চ্যালেঞ্জিং। তবে এই চ্যালেঞ্জ মোকাবেলায় ইসি সক্ষম। নির্বাচনে সেনাবাহিনী সিভিল প্রশাসনের হয়ে কাজ করবে। কোথাও সমস্যা হলে সিভিল প্রশাসনের নির্দেশে কাজ করবে সেনাবাহিনী। যে কোন নাশকতার বিষয়ে তিনি বলেন, কোন নাশকতা হওয়ার আগেই আমাদের আইন শৃঙ্খলা বাহিনী অপরাধীদের ধরে ফেলছে। অপরাধ সংক্রান্ত কোন তথ্য থাকলে স্থানীয় প্রশাসনকে জানানোর জন্য তিনি সাংবাদিকদের প্রতি আহবান জানান।

গাজীপুরের জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় স্থানীয় পুলিশ কমিশনার, পুলিশ সুপার সহ সকল সহকারী রিটার্নিং অফিসারগণ ও আইন শৃঙ্খলা বাহিনীর দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাগণ সভায় উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *