শ্রীপুরে বাসা-ভাড়া প্রসঙ্গে ইন্ডাস্ট্রিয়াল পুলিশের মতবিনিময় সভা

Slider গ্রাম বাংলা


রমজান আলী রুবেল, শ্রীপুর, গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুর জেলার শ্রীপুর পৌর এলাকার বৈরাগীর চালায়, ইন্ডাস্ট্রিয়াল পুলিশ গার্মেন্টস শ্রমিকদের বাড়ী ভাড়া সংক্রান্ত বিষয়ে বাড়ীওয়ালাদের সাথে মতবিনিময় সভা করা হয়েছে। এতে বাসাভাড়া বৃদ্ধি না করার জন্য অনুরোধ জানানো হয়। সেইসঙ্গে বাসার মালিকগণের পক্ষ থেকে ট্যাক্স বৃদ্ধি না করার জন্য অনুরোধ করা হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন, ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-২ গাজীপুর এর পুলিশ কমিশনার মোহাম্মদ সারওয়ার আলম। সভাপতিত্ব করেন শ্রীপুর পৌরসভার মেয়র মোঃ আনিসুর রহমান।

এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন আবুল খায়ের বিএসসি, শিউলী বেগম ও মান্নান সিকদার।

প্রধান অতিথি পুলিশ সুপার মোহাম্মদ সারওয়ার আলম সহ আরও যারা বক্তব্য রাখেন তারা হলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাইনুদ্দিন ইসলাম, সহকারী পুলিশ সুপার মুন্সী মোহাম্মদ আছাদুল্লাহ, ইনচার্জ আ স ম আব্দুন নুর।

সভাপতির বক্তব্যে মেয়র আলহাজ্ব আনিসুর রহমান বলেন, পুলিশ আমাদের বন্ধু। শ্রমিকদের বাড়ী ভাড়া পৌরসভার বাড়ীর মালিকগণ বাড়াবেনা, সেজন্য পৌর কর সহ হোল্ডিং ট্যাক্স পৌর সভার পক্ষ থেকে বাড়ানো হবেনা।

স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা সাখাওয়াত হোসেন খান, রফিকুল ইসলাম আকন্দ ও পৌর আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব নুর উদ্দীন খান প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *