টঙ্গীতে স্ত্রীকে কুপিয়ে হত্যা স্বামী আটক

Slider বাংলার আদালত

10917893_1586310234843177_2785436532876773338_n

 

 

 

গাজীপুর: পরকীয়া প্রেমের জের ধরে ৪র্থ স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছেন এক স্বামী। জনতা ঘাতক স্বামীকে আটক করে পুলিশে দিয়েছেন।

বুধবার( ৫ আগষ্ট) বিকাল ৫টায় পুলিশ লাশ উদ্ধার করে ও আসামীকে আটক করে।

নিহতের নাম মৌসুমী আক্তার(২১)। বাবার বাড়ি পঞ্চগড় জেলা সদরে। ঘাতক স্বামী আনিসুর রহমান(৩২) এর বাড়ি দিনাজপুরে। চাকুরীর সুবাধে তারা টঙ্গী শহরের বেক্সিমকো রোডের বালুর মাঠ এলাকায় জনৈক সিরাজ মিয়ার বাসায় ভাড়া থাকতেন।

টঙ্গী থানার উপ-পরিদর্শক(এসআই) জুবায়ের হোসেন জানান, মৌসুমী স্থানীয় একটি পোষাক কারখানায় চাকুরী করতেন। আনিসুর রহমান নিরাপত্তা কর্মীর চাকুরী করতেন। চাকুরী চলে যাওয়ায় তিনি এখন বেকার। মৌসুমী আনিসুর রহমানের ৪র্থ স্ত্রী।

জুবায়ের জানায়, দুপুরে স্বামীর পরকীয়া প্রেমের জের ধরে তাদের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে আনিসুর রহমান তার স্ত্রী মৌসুমী আক্তারকে বটি দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনার পারিপার্শিকতায় জনতা ঘাতক আনিসুরকে আটক করে।

সংবাদ পেয়ে পুলিশ বিকাল ৫টার লাশ উদ্ধার করে আসামীকে পুলিশি হেফাজতে আনে। লাশ ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *