জনস্রোত কেউ ঠেকাতে পারবে না —- প্রতিমন্ত্রী রাসেল

Slider গ্রাম বাংলা


টঙ্গী( গাজীপুর) প্রতিনিধি: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন, অনেক দল নির্বাচনে অংশগ্রহন করছে। আমি আশা করি নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। বিএনপি- জামায়াত নাশকতা করে কিছুই করতে পারবে না। যে জনস্রোত সৃষ্টি হয়েছে তা কেউ ঠেকাতে পারবে না।

বৃহস্পতিবার(৩০ নভেম্বর) বেলা দেড়টায় রিটার্নিং অফিসারের নিকট মনোনয়নপত্র দাখিল করে সাংবাদিকদের তিনি এ সব কথা বলেন।

গাজীপুর-২ ( সদর- টঙ্গী) আসনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জাহিদ আহসান রাসেল পঞ্চমবারের মত মনোনয়ন দাখিল করলেন। এর আগে তিনি তার বাবা প্রয়াত সাংসদ শহীদ আহসান উল্লাহ মাস্টারের কবর জিয়ারত করেন।
এরপর জাহিদ আহসান রাসেল দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে রিটার্নিং অফিসার নিকট তার মনোনয়নপত্র জমা দেন। এসময় তার সাথে ছিলেন জাহিদ আহসান রাসেলের স্ত্রী খাদিজা রাসেল, গাজীপুর জেলা উন্নয়ন পরিষদের চেয়ারম্যান ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আজমত উল্লাহ খান সহ দলীয় নেতৃবৃন্দ।

সকালে রাসেল টঙ্গী থানা আওয়ামী লীগ অফিসে নেতাকর্মীদের সাথে দেখা করেন। অতঃপর
জাহিদ হাসান রাসেল তার বাবা সাবেক সাংসদ শহীদ আহসান উল্লাহ মাস্টারের কবর জিয়ারত করেন। কবর জিয়ারতের সময়ও আজমত উল্লাহ খান তার সাথে ছিলেন। আজমত উল্লাহ খান একই আসনে দলীয় মনোনয়ন চেয়েছিলেন। এরপর গাজীপুর মহানগর আওয়ামীলীগের কার্যালয়ের মিলাদ ও দোয়ায় অংশগ্রহণ করেন।

২০০৪ সালে তৎকালীন সংসদ সদস্য আহসান উল্লাহ মাস্টার নৃশংসভাবে খুন হওয়ার পর তার ছেলে জাহিদ হাসান রাসেল উপনির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হন। রাসেল ২০০৮ সালে, ২০১৪ সালে ও ২০১৮ সালে নৌকা প্রতীকে সংসদ সদস্য নির্বাচিত হন। ২০১৮ সালে জাহিদ আহসান রাসেল যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী হন। ২০২৪ সালে তিনি পুনরায় নৌকা প্রতীকে মনোনয়ন লাভ করেন।

গাজীপুর-২ আসনে মোট ভোটার সাত লাখ ৭৮ হাজার ৯৯০ জন। পুরুষ ভোটার তিন লাখ ৯১ হাজার ৩৪ জন৷ নারী ভোটার তিন লাখ ৮৭ হাজার ৯৫৬জন। এর মধ্যে টঙ্গী প্রায় অর্ধেক ভোটার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *