গাজীপুর-২ আসনে নির্বাচন করছেন জাহাঙ্গীর আলম!

Slider গ্রাম বাংলা


গাজীপুর: গাজীপুর-২(সদর-টঙ্গী) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচন করছেন গাজীপুর সিটিকরপোরেশনের সাবেক মেয়র জাহাঙ্গীর আলম। ইতোমধ্যে জাহাঙ্গীর আলমের কর্মীরা স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্রের সাথে দেয়া প্রয়োজনীয় স্বাক্ষর সংগ্রহ শুরু করেছেন। তবে জাহাঙ্গীর আলম এ বিষয়ে এখনো মুখ খুলছেন না।

দায়িত্বশীল সূত্রে জানা যায়, ইতোমধ্যে জাহাঙ্গীর আলম তার ঘনিষ্ট অনুসারীদের নিয়ে বৈঠক করে গাজীপুর-২ আসনে নির্বাচন করার জন্য মত দিয়েছেন। সেই লক্ষ্যে স্বতন্ত্রপ্রার্থীর জন্য প্রয়োজনীয় স্বাক্ষর সংগ্রহ অভিযান শুরু হয়েছে। গাজীপুর-২ নির্বাচনী এলাকায় বিভিন্ন স্থানে স্বাক্ষর সংগ্রহকারী একাধিক নেতা বলেছেন, স্বাক্ষর সংগ্রহ করা হচ্ছে। নেতা নির্বাচন করবেন।

একটি সূত্র জানায়, বৃহসপতিবার আনুষ্ঠানিকভাবে জাহাঙ্গীর আলম মনোনায়নপত্র জমা দিবেন। আজ বুধবার এ বিষয়ে দুপুরের পর জেলা রিটার্নিং অফিসারের সাথে রুদ্ধদ্বার বৈঠেক করেছেন জাহাঙ্গীর আলম। বৈঠক শেষে বের হয়ে যাওয়ার সময় সাংবাদিকদের জাহাঙ্গীর আলম কিছুই বলেন নি। তবে জানা গেছে, তিনি বৃহসপতিবার মনোনয়নপত্র জমা দিবেন। এর আগে তার পক্ষে মনোনায়নপত্র সংগ্রহ করা হবে।

জাহাঙ্গীর আলম গাজীপুর সিটিকরপোরেশনের সাবেক মেয়র ও বর্তমানে তার মা মেয়র জায়েদা খাতুনের উপদেষ্টা। তিনি গাজীপুর মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি। নানা কারণে তিনি বাংলাদেশের একজন আলোচিত রাজনীতিবিদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *