রামগঞ্জে পরিত্যক্ত ট্যাংকিতে পড়ে দাদা-নাতির মৃত্যু

Slider ফুলজান বিবির বাংলা

রামগঞ্জে পরিত্যক্ত সেপটিক ট্যাংকিতে পড়ে মো: সফিউল্যাহ (৬০) ও মো: ওমর (২) নামে দু’জনের মৃত্যু হয়েছ। তারা সম্পর্কে দাদা-নাতি।

শনিবার সকাল সাড়ে ১০টায় উপজেলার ৪ নম্বর ইছাপুর ইউনিয়নের নুনিয়াপাড়া গ্রামের মাদার বাড়ির (বক্তের বাড়ী) বাগানে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, শনিবার সকালে দাদা সফিউল্যাহর সাথে হাঁটতে বের হয় নাতি মো: ওমর। দীর্ঘক্ষণ পার হয়ে গেলে ঘরে না ফেরায় বাড়ির লোকজন তাদেরকে (দাদা-নাতি) খুঁজতে বের হয়। খোঁজাখুঁজির একপর্যায়ে তাদেরকে নুনিয়াপাড়া গ্রামের মাদার বাড়ির বাগানের একটি পরিত্যক্ত সেপটিক ট্যাংকের পানিতে ভেসে থাকতে দেখে।

এ বিষয়ে সফিউল্যাহর স্ত্রী মনোয়ারা বেগম জানান, ‘দাদার সাথে প্রায়ই হাঁটতে বের হতো ওমর। আজ সকালেও প্রতিদিনের মতো হাঁটতে বের হওয়ার পর তাদের ফিরতে দেরি দেখে আমরা খুঁজতে বের হই। পরে বাড়ির পাশের বাগানে পরিত্যক্ত সেপটিক ট্যাংকের পানিতে আমার স্বামী ও নাতির লাশ ভেসে থাকতে দেখি।

তিনি আরো জানান, ‘আমার ছেলে বাবু (ওমরের বাবা) গুলিস্তানের বঙ্গবাজারে দীর্ঘদিন ব্যবসা করতো। সম্প্রতি গুলিস্তানের বঙ্গবাজারের আগুনের ঘটনায় নিঃশ্ব হয়ে তিনি (বাবু) প্রবাসে পাড়ি জমান। আজ আমার সব শেষ হয়ে গেছে।’

এ ব্যাপারে রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে তাৎক্ষনিক পুলিশ পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *