টঙ্গীতে প্রচারণা চলছে, রিটার্নিং অফিসার বললেন পরিপত্র আসেনি

Slider টপ নিউজ


টঙ্গী( গাজীপুর) প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষনার পর গেজেট প্রকাশ হয়েছে। ইতোমধ্যে প্রশাসন নির্বাচন কমিশনের অধীন হয়ে গেছে। প্রতীক বরাদ্দের আগে প্রচারণা করায় ইতোমধ্যে রাজশাহীর একজন এমপির বিরুদ্ধে ব্যবস্থা নিতে রাজশাহীর রিটার্নিং অফিসার নির্বাচন কমিশনে চিঠি দিয়েছেন বলে গণমাধ্যমে খবর এসেছে। এই অবস্থায় টঙ্গীতে শান্তি সমাবেশ ও উঠান বৈঠকে নৌকার পক্ষে ভোট চাওয়া শুরু হয়েছে। এই বিষয়ে জেলা ম্যাজিস্ট্রেট ও রিটার্নিং অফিসার বলেছেন, এখনো পরিপত্র আসেনি।

আজ (২০ নভেম্বর) সোমবার বেলা ১২ টায় গাজীপুরের রিটার্নিং অফিসার ও জেলা ম্যাজিস্ট্রেট আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম এই তথ্য জানান। তিনি বলেন, পরিপত্র আসলে আচরণ বিধি প্রতিপালন করা হবে।

রবিবার(১৯ নভেম্বর) বিকেলে টঙ্গীর চেরাগআলীতে একটি শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে গাজীপুর- ২ ( সদর- টঙ্গী) আসনে নৌকার পক্ষে ভোট চেয়ে শ্লোগান হয়। সমাবেশে গাজীপুর-২ আসনের নৌকার মনোনয়নপ্রার্থী হিসেবে তিন জন উপস্থিত ছিলেন। তারা হলেন গাজীপুর সিটির সাবেক মেয়র জাহাঙ্গীর আলম, গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম ও প্রকৌশলী এম এম হেলাল উদ্দিন। সমাবেশ সহস্রাধিক আওয়ামিলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে গতকাল সন্ধ্যায় গাজীপুর সিটিকরপোরেশনের ৪৬ নম্বর ওয়ার্ডে এম এ মজিদ উচ্চ বিদ্যালয় মাঠে এক উঠান বৈঠক করেন গাজীপুর-২ আসনের সংসদ সদস্য এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। উঠান বৈঠকে প্রতিমন্ত্রী নিজের ও শেখ হাসিনার জন্য নৌকা প্রতীকে ভোট চেয়ে শ্লাগান দেন।

জানা যায়, আজ সোমবার গাজীপুর সিটিকরপোরেশনের ৫৬ নম্বর ওয়ার্ডে একটি উঠান বৈঠক অনুষ্ঠিত হবে। এই বৈঠকে আপ্যায়নের জন্য একটি গরুও জবাই করা হয়েছে।

এ বিষয়ে বক্তব্য নিতে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলকে বেলা ১২টা ৩৩ মিনিটে ফোন করলে ফোনটি বন্ধ পাওয়া যায়।

গাজীপুর সিটিকরপোরেশনের সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের বক্তব্য জানতে বেলা ১২ টা ৩৪ মিনিট থেকে একাধিকবার ফোন দিলে তিনি ফোন রিসিভ করেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *