‘আমার ছেলে ও মা অসুস্থ আমারে নিয়েন না’

Slider টপ নিউজ

‘আমাকে নিয়েন না ভাই। আমার ছেলে অসুস্থ, মা অসুস্থ। আমারে একটু পোশাক পরার সুযোগ দেন।’ বৃহস্পতিবার রাতে যশোরের বাঘারপাড়া উপজেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক মিফতাহ উদ্দিন শিকদারকে বাড়ি থেকে গ্রেপ্তারের সময় পুলিশের উদ্দেশে এভাবেই অনুনয় করছিলেন তিনি। বিএনপির পক্ষ থেকে মিফতাহকে গ্রেপ্তারের এই ভিডিও শুক্রবার গণমাধ্যমে সরবরাহ করা হয়েছে।

ভিডিওতে দেখা যায়, সাদা পোশাকের পুলিশ মিফতাহকে খালি গায়ে তুলে নিয়ে যাচ্ছে। তখন মিফতাহ পুলিশকে বলছেন, আমাকে নিয়েন না ভাই। আমার ছেলে অসুস্থ, আমার মা অসুস্থ। আমাকে একটু পোশাক পরার সুযোগ দেন। একপর্যায়ে মিফতাহর মাসহ স্বজনরা পুলিশের গাড়ি ঘিরে ধরেন। এ সময় মায়ের উদ্দেশে মিসতাহ বলেন, ‘মা তুমি টেনশন করো না। আমি আবার ফিরে আসব’। এ সময় এক পুলিশ সদস্যকে বলতে শোনা যায়, এই চুপ থাক, তোর শরীরে কেউ আঘাত দেবে না।

যুবদল নেতার স্বজনরা জানিয়েছে, মিফতাহ দীর্ঘদিন ঘরছাড়া ছিলেন। অসুস্থ মা ও শিশুসন্তানকে দেখতে কিছু সময়ের জন্য বৃহস্পতিবার তিনি বাড়ি গিয়েছিলেন। খবর পেয়ে তাঁকে গ্রেপ্তার করে পুলিশ।

এ বিষয়ে জানতে চাইলে বাঘারপাড়া থানার ওসি শাহদাৎ হোসেন বলেন, মিফতাহ উদ্দীন পলাতক ছিলেন। নাশকতার মামলায় তাঁকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এদিকে আগের রাত থেকে শুক্রবার দুপুর পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে বিএনপির ৬ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ছাড়া মনিরামপুরের গোপালপুর ওয়ার্ড বিএনপির সভাপতি হাসান মেম্বারের বাড়িতে পুলিশ অভিযান চালিয়ে ভাঙচুর ও পরিবারের সদস্যদের সঙ্গে দুর্ব্যবহার করেছে বলে বিএনপির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *