শ্রীপুরে শ্রমিক বহনকারী পার্কিংয়ে থাকা খালি বাসে আগুন

Slider গ্রাম বাংলা

রমজান আলী রুবেল, শ্রীপুর, গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে পোশাকশ্রমিক বহনকারী পার্কিংয়ে থাকা একটি খালি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বাসে আগুন দেখতে পেয়ে স্থানীয়রা নেভানোর কাজে অংশ নেয়। তবে আগুন নেভানোর আগেই বাসটি পুড়ে যায়।

গতকাল সোমবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার বরমী ইউনিয়নের পাঠানটেক গ্রামের মাওনা-বরমী আঞ্চলিক সড়কের পাশে পার্কিংয়ে এ ঘটনা ঘটে।

বাসমালিক রবিন মিয়া বাংলাদেশ সমাচার পত্রিকাকে বলেন, ‘শ্রীপুর পৌরসভার ভাংনাহাটি এলাকায় রাতুল অ্যাপারেলস্ পোশাক কারখানার জন্য মা-বাবার দোয়া নামের একটি বাসে শ্রমিক পরিবহন করি। গতকাল বিকেল ৫টার দিকে বরমী এলাকার পার্কিংয়ে বাস রেখে আসেন চালক কালাম উদ্দিন। এরপর রাত পৌনে ১টার দিকে স্থানীয়রা আমাকে কল করে জানায়, আপনার বাসে আগুন দিছে। আমি দ্রুত ঘটনাস্থলে গিয়ে দেখি বাসটি পুরোপুরি পুড়ে গেছে।

তিনি আরও বলেন, ‘ঘটনাস্থলে পুলিশ গিয়ে তদন্ত করেছে। আমি কাউকে দেখিনি, কারও সঙ্গে আমার শত্রুতা নেই। কার বিরুদ্ধে মামলা করব?’

বরমী ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি আরিফুল ইসলাম তরিকুল বলেন, ‘রাতে স্থানীয়দের চিৎকারে আমি ঘটনাস্থলে এসে দেখি বাসে আগুন জ্বলছে। এরপর সবাই মিলে আগুন নেভানোর কাজ শুরু করি।’

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *