ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গাড়ি ভাংচুর, আটক ১

Slider জাতীয়


বিএনপির ডাকা অবরোধের শেষ দিনে গাজীপুরের কালিয়াকৈরে হিজলতলী এলাকায় মহাসড়কে টায়ার জ্বালিয়ে আগুন ও গাড়ি ভাঙচুর করেছে নেতাকর্মীরা। এ সময় সড়ক অবরোধ করলে যান চলাচলে ব্যাহত হয়। ওই ঘটনায় বিএনপির একজনকে আটক করে পুলিশ।

বৃহস্পতিবার (২ নভেম্বর) সকাল ৭টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার হিজরতলী এলাকায় দলটির নেতাকর্মীরা এ অবরোধ সৃষ্টি করে। এ সময় মহাসড়কে কয়েকটি গাড়ি ভাঙচুর করে তারা। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশের সদস্যরা সেখানে গেলে বিএনপির নেতা কর্মীরা চলে যান। এতে যান চলাচল স্বাভাবিক হয়।

এর আগে, সকাল ৬টার দিকে মহাসড়ক ও কালিয়াকৈর বাজার এলাকায় মিছিল করতে গেলে পুলিশের বাঁধায় পন্ড হয়ে যায়। ঘটনাস্থল থেকে পুলিশ বিএনপি’র এক কর্মীকে আটক করে। এলাকা জুড়ে জনমনে থমথমে পরিবেশ বিরাজ করছে। তবে নাশকতা ঠেকাতে পর্যাপ্ত পরিমাণ আইনশৃঙ্খলা বাহিনী মাঠে রয়েছে।

কালিয়াকৈর থানার সেকেন্ড অফিসার আজিম হোসেন বলেন, বিএনপি সকালে মিছির করার চেষ্টা করলে আমরা তাদেরকে লাঠির্চাজ করে ছত্রভঙ্গ করে দেয়। ঘটনাস্থল থেকে একজনকে আটক করা হয়েছে। তবে হিজলতলী এলাকায় সড়কে আগুন দিয়েছিল আমরা তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে তা নিবিয়ে দিয়ে যান চলাচল স্বাভাবিক করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *