নবগঠিত টঙ্গী পশ্চিম থানা ছাত্রলীগের পরিচিতি সভা

গ্রাম বাংলা

টঙ্গী(গাজীপুর) প্রতিনিধি: গাজীপুর মহানগর প্রতিষ্ঠিত হওয়ার দশ বছর পর গঠিত টঙ্গী পশ্চিম থানা ছাত্রলীগের নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার(২৫ অক্টোবর) বিকেলে টঙ্গী থানা আওয়ামীলীগ অফিসে এই সভা অনুষ্ঠিত হয়।

টঙ্গী পশ্চিম থানা ছাত্রলীগের নব নির্বাচিত সভাপতি শফিক তালুকদার শাওনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দ্বীন মোহাম্মদ নীরবের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন টঙ্গী থানা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো: ফজলুল হক। সভায় আওয়ামীলীগ অংগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতারা বক্তব্য রাখেন।

গত ২১ অক্টোবর গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মোশিউর রহমান সরকার বাবু ও সাধারণ সম্পাদক শেখ মোস্তাক আহমেদ কাজল স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে টঙ্গী পশ্চিম থানা ছাত্রলীগের কমিটি ঘোষনা করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী এক বছরের জন্য টঙ্গী পশ্চিম থানা ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদন করা হল। নতুন কমিটিতে সভাপতি শফিক তালুকদার শাওন ও সাধারণ সম্পাদক দ্বীন মোহাম্মদ নীরব। কমিটির অন্যরা হলেন, সহসভাপতি নাহিন মোল্লা,হাবিবুর রহমান রিফাত, রফিকুল ইসলাম সুমন মোল্লা, আশরাফুল আলম অপু, নাহিদ পারভেজ বিপ্লব, মেরাজ হোসেন মুবিন চৌধুরী ও শাহেদ হোসেন। যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন খন্দকার পিয়াস, সাব্বির খান, সাজ্জাদুর রহমান রনি, মেহেদি হাসান। সাংগঠনিক সম্পাদক মমিনুল ইসলাম সাফিন, ইশতিয়াক অন্তু হাওলাদার, নূর নবী হোসেন হৃদয় ও ফয়সাল মিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *