জয় যেমন আমার সন্তান, বীরও আমার সন্তান: অপু

Slider বিনোদন ও মিডিয়া


দাম্পত্য জীবনের ইতি টানলেও ব্যক্তি জীবনে শাকিব খান প্রসঙ্গে আলোচনায় আসেন অপু বিশ্বাস। তাদের সন্তান আব্রাম খান জয়ের কারণে কিছুদিন আগেও যুক্তরাষ্ট্রে একসঙ্গে দেখা গিয়েছিল শাকিব-অপুকে। এই নায়কের আরেক সাবেক স্ত্রী শবনম বুবলী ও সন্তান শেহজাদ খান বীরও শাকিবের সঙ্গে অতীত সম্পর্কের জেরে প্রায়ই আলোচনায় আসেন। তবে দুই সতীনের মধ্যে যে দা-কুমড়া সম্পর্ক সেটা তাদের অনুসারীরা সহজেই বুঝতে পারেন!

শাকিবের সঙ্গে বিবাহ বিচ্ছেদ ইস্যুতে বুবলীকে দায়ী করেন অপু। বিষয়টি নতুন করে আবারও বুঝিয়ে দিলেন এই নায়িকা। সম্প্রতি বেসরকারি একটি টিভির জনপ্রিয় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে সাংবাদিক কামরুজ্জামান বাবু তার প্রশ্নে বুবলী প্রসঙ্গে জানতে চাইলে অপু বিশ্বাস বলেন, আসলে ওনাকে আমি ঘৃণা করি। একবাক্যে এই কথাটি বললাম। ওনার নাম নিতে আমার ব্যক্তিত্বে বাঁধে। জানি এই ওয়ার্ডটা প্রচুর ভাইরাল হবে। এটা আমার জন্য ম্যাটার করে না। আমাকে নিয়ে তার কী মন্তব্য গন্তব্য জানার সময় নেই। একবাক্যে তাকে ঘৃণা করি। ইংলিশে ‘হেট’ বললে আরও স্মার্ট হয়।

বাবা হিসেবে আব্রাম খান জয়ের মতো শেহজাদ খান বীরের প্রতিও শাকিব সমান আন্তরিক। এই নায়ক তার দুই সন্তানকে একই স্কুলে পড়াচ্ছেন। বুবলীর সন্তান বীর প্রসঙ্গে জানতে চাইলে অপু বিশ্বাস বলেন, জয়ের মতো যারা আছে সবাই আমার সন্তানের মতো। জয় যেমন আমার সন্তান, বীরও আমার সন্তান। আমি তাকে অনেক পছন্দ করি। কাছ থেকে দেখেছি। সে খুবই কিউট, মাশাল্লাহ! তাকে আমি মন থেকে অনেক দোয়া করি।

বাবা হিসেবে শাকিব খান ও তার দুই সন্তান প্রসঙ্গে অপু বলেন, আগেও বলেছি শাকিবের পৃথিবী এখন একটাই। সেই পৃথিবীতে আছে তার দুই সন্তান জয় এবং বীর। সেখানে এখন আর কেউ এন্ট্রি নিতে পারবে না। দুই সন্তানের কারণে শাকিবের মধ্যে অনেক পরিবর্তন এসেছে। সে আগের চেয়ে অনেক বেশি সাইলেন্ট হয়েছে এবং দায়িত্ববান হয়েছে। বাবা হিসেবে শাকিবের এই পরিবর্তন ও চিন্তাধারাকে আমি সবসময় রেসপেক্ট এবং সম্মান জানাই।

ব্যক্তিজীবন ও ক্যারিয়ারে উত্থান পতনে কেমন আছেন অপু বিশ্বাস? জানতে চাইলে অপু বিশ্বাস বলেন, শুধু আমি কেন পৃথিবীরও উত্থান পতন আছে। পৃথিবীতে কোভিডের মতো দুর্যোগ এসে চলে গেছে। এছাড়া ঝড়, ভূমিকম্প আসছে। পৃথিবী সবকিছু কাটিয়ে তার নিজের মতো করে সাজিয়ে নিচ্ছে। মানুষের জীবনেও আসে। সবকিছু কাটিয়ে মানুষ ভালো থাকে। আমি পৃথিবীর বাইরে নই। আমিও ভালো আছি। সবকিছু নিয়েই জীবনের সার্থকতা। আজ পর্যন্ত সবার দোয়া এবং দর্শকদের সাপোর্টে কাজ করে যাচ্ছি, এর থেকে ভালো আর কি হতে পারে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *