অনৈতিক ভিডিও ভাইরাল বরগুনার সাবেক ডিসি ওএসডি

Slider সামাজিক যোগাযোগ সঙ্গী


বরগুনার সাবেক জেলা প্রসাশক মো: হাবিবুর রহমানের নারীর সাথে অনৈতিক ভিডিও ভাইরাল হওয়ায় বর্তমান স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের যুগ্ম সচিব তাকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করেছেন।

রোববার (২২ অক্টোবর) তাকে ওএসডি করে এক প্রজ্ঞাপন জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়।

সম্প্রতি বরগুনার সাবেক ডিসি হাবিবুর রহমানের সাথে এক নারীর অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। দুটি ক্লিপের একটি ছয় মিনিট ১৭ সেকেন্ডে এবং অপর ক্লিপে এক মিনিট ১০ সেকেন্ডের ওই ভিডিও এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরছে।
এ নিয়ে প্রশাসনের প্রাণকেন্দ্র সচিবালয়সহ সারা দেশে তোলপাড় শুরু হয়।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো: মেজবাহ উদ্দিন চৌধুরী সাংবাদিকদের বলেন, নারীর সাথে বরগুনার সাবেক ডিসির আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার বিষয়টি আমাদের নজরে এসেছে। বিষয়টি পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। আমরা বিষয়টি নিয়ে কাজ করছি এবং ঘটনা সত্যি হলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বিসিএস ২২ তম ব্যাচের কর্মকর্তা হাবিবুর রহমান ২০২০ সালের ১৭ ডিসেম্বর বরগুনার জেলা প্রশাসক পদে যোগ দেন। আড়াই বছর দায়িত্ব পালনের পর ২০২৩ সালের ৯ জুলাই তাকে উপসচিব পদে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগে পদায়ন করা হয়। গত ৪ সেপ্টেম্বর তিনি যুগ্ম সচিব পদে পদোন্নতিও পান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *