দলে ফিরলেন সাবেক মেয়র জাহাঙ্গীর আলম

Slider গ্রাম বাংলা

ঢাকা: বাংলাদেশ আওয়ামীলীগের গাজীপুর মহানগর শাখার সাধারণ সম্পাদক পদ থেকে বহি:স্কার হওয়ার পর দলের সাধারণ ক্ষমায় আবারো আওয়ামীলীগে ফিরলেন গাজীপুর সিটির সাবেক মেয়র ও গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট মো: জাহাঙ্গীর আলম।

শনিবার(২১ অক্টেবর) বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত এক চিঠিতে এই সাধারণ ক্ষমার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

এ্যাডভোকেট মো: জাহাঙ্গীর আলম গাজীপুর সিটির মেয়র ও গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক থাকাকালীন সময়ে বঙ্গবন্ধুকে নিয়ে কট্যুক্তির অভিযোগে তাকে প্রথমে দল থেকে বহি:স্কার করা হয়। পরে মেয়র পদ থেকেও সাময়িক বরখাস্ত করা হয়। কিছু দিন পর তাকে ক্ষমা করা হয়। ২০২৩ সালে গাজীপুর সিটি নির্বাচনে তিনি দলীয় মনোনয়ন চেয়ে পাননি। এরপর তার মা জায়েদা খাতুনকে স্বতন্ত্র মেয়র প্রার্থী করে মায়ের পক্ষে নির্বাচন করেন। এই কারণে তাকে আবারো দল থেকে বহি:স্কার করা হয়। অত:পর নির্বাচনে জাহাঙ্গীর আলমের মা গাজীপুর সিটির মেয়র হন। জাহাঙ্গীর আলম বর্তমানে তার মায়ের উপদেষ্টা হিসেবে কাজ করছেন। সম্প্রতি আওয়ামীলীগের বিভিন্ন সমাবেশে তিনি লাখ লাখ লোক নিয়ে অংশ গ্রহন করে দলের দৃষ্টিগোচর হন। এ ছাড়াও একাধিকবার তিনি তার মায়ের সঙ্গে গণভবনে যান ও প্রধানমন্ত্রীকে পা ছুয়ে সালাম করে ক্ষমা চান। ফলে দল তার দক্ষতা বিবেচনা করে আজ তার বহি:স্কার আদেশ প্রত্যাহার করে সাধারণ ক্ষমা করে দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *