চাঞ্চল্যকর এরশাদ হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

Slider গ্রাম বাংলা

রমজান আলী রুবেল গাজীপুর প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর ফুটবল খেলাকে কেন্দ্র করে পিটিয়ে এরশাদ হত্যা চাঞ্চল্যকর মামলার প্রধান আসামি মো.রিপন ওরফে রিপু মিয়া কে (২৩) গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১)।

বুধবার (১৯ অক্টোবর )ভোরে গাজীপুর গাছার দক্ষিণ খাইলকুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তার রিপন টাঙ্গাইলের নাগরপুরের পাইকশা গ্রামের আবুল কালাম এর ছেলে।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর ) বেলা ১১টায় র‍্যাব-১ এর কোম্পানি কমান্ডার মেজর ইয়াসিন আরাফাত হোসেন জানান,ভিকটিম এরশাদ বিশ্বাস টাঙ্গাইল জেলার নাগরপুরে পাইকশা এলাকায় যমুনা নদীর পাড়ে “মানিকগঞ্জ জেলার দৌলতপুর বনাম টাঙ্গাইল জেলার নাগরপুর”ছোট ভাইদের ফুটবল খেলা দেখতে যায়।সেই ফুটবল খেলাকে কেন্দ্র করে বিরোধের জের ধরে বেলা ৬ টায় ওই এলাকার জনৈক জয়নাল সরদার এর ঘাস ক্ষেতে আসামি রিপন ও তার সহযোগী মিলে দেশীয় অস্ত্র দিয়ে এরশাদ বিশ্বাস(৩৮)কে আঘাত করে গুরুতর আহত করে আসামিগণ পালিয়ে যায়। পরে স্বজন ও স্থানীয় লোকজন উদ্ধার করে মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলা কমপ্লেক্স হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার একই সন্ধ্যা বিশ্বাস কে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় স্ত্রী জহুরা খাতুন বাদী হয়ে আসামি রিপনসহ মোট নয় জনের বিরুদ্ধে টাঙ্গাইল জেলার নাগরপুর থানায় একটি হত্যা মামলার দায়ের করেন।

র‍্যাব-১ বলেন,রিপন গাজীপুর গাছার দক্ষিণ খাইলকুর এলাকায় আত্মগোপনে আছে।পরে তথ্য প্রযুক্তির মাধ্যমে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।এ সময় একটি টাচযুক্ত realme মোবাইল ফোন ও নগদ পাঁচশত পঞ্চাশ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি এরশাদ বিশ্বাস কে হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা জন্য টাঙ্গাইলের নাগরপুর থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *