নড়াইলে প্রতিবন্ধির ঝুলন্ত লাশ উদ্ধার

Slider রাজশাহী

উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে: নড়াইলে প্রতিবন্ধি বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার। নড়াইলের লোহাগড়ায় মো. নুর ইসলাম ওরফে নুর মিয়া (৬০) নামে এক প্রতিবন্ধি ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সকালে উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের চরশামুকখোলা গ্রামে ওই প্রতিবন্ধির নিজ বাড়ির ঘরে ফ্যানের হুকের সঙ্গে গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। লোহাগড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। নুর মিয়া উপজেলার চরশামুকখোলা গ্রামের মৃত আব্দুল বারিক শেথের ছেলে।
পুলিশ জানায়, গত বধুবার দিবাগত রাতের কোনো এক সময় নিহতের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার সকালে খবর পেয়ে থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছিয়ে ওই প্রতিবন্ধির নিজ ঘরের দরজা ভেঙে ঝুলন্ত লাশ উদ্ধার করে। পরে প্রাথমিক সুরতহাল শেষে তার লাশ থানা নিয়ে আসা হয়।

পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন বলেন, নিহত ওই প্রতিবন্ধীর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে এটি হত্যা নাকি আত্নহত্যা তা ময়নাতদন্তের রির্পোট পেলে জানা যাবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলেও জানান থানা পুলিশের এই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *