কালীগঞ্জে শেখ রাসেলের ৫৯তম জন্মদিন পালন

Slider গ্রাম বাংলা

মো: সাজ্জাত হোসেন, নিজস্ব প্রতিবেদকঃ গাজীপুরের কালীগঞ্জে কেক কেটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৯তম জন্মদিন উদযাপন করা হয়েছে।

বুধবার বিকেলে উপজেলা আ’লীগ কার্যালয়ে উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এইচ এম আবু বকর চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি (এমপি)।

প্রধান অতিথির বক্তব্যে চুমকি বলেন, ৭৫ এর ১৫ আগস্ট ঘৃনিত খুনীরা বঙ্গবন্ধুকে স্বপরিবারে নির্মম ভাবে হত্যা করে। তারা নিষ্পাপ শিশু রাসেলকেও হত্যার নির্মমতা থেকে ছাড় দেয়নি। আজ তার ৫৯তম জন্মদিন। আল্লাহর মেহেরবানীতে বঙ্গবন্ধুর দুই কন্যা বেঁচে যায়। তাঁদের একজন প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর পিতার স্বপ্নকে বাস্তবায়িত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এড. আশরাফী মেহেদী হাসান, উপজেলা চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, পৌর মেয়র ও পৌর আ’লীগের সভাপতি এস এম রবীন হোসেন, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ টিপু সহ আ’লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

কেক কাটা ও আলোচনা সভা শেষে বঙ্গন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের বিদেহী আত্মার শান্তি কামনা করে দোয়া করা হয়। এর আগে সকালে উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আজিজুর রহমানের সভাপতিত্বে একটি র‌্যালী প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আলোচনা সভায় মিলিত হয়। পরে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগীতা, কবিতা আবৃত্তি অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *