শ্রীপুরে সন্ত্রাসী হামলায় আহত ব্যবসায়ীর চোখের আলো নিভে যাওয়ার আশংকা

Slider গ্রাম বাংলা

repon

 

 

 

 

 

 

গাজীপুর: পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যবসায়ীর মোঃ রিপন মিয়ার অবস্থা আশংকা জনক। তার ডান চোখের আলো চিরদিনের জন্য নিভে যেতে পারে।

রেববার(২৬ জুলাই) বিকাল ৫টায় ঢাকার উত্তরাস্থ আই চি জেনারেল হাসপাতালে ভর্তি রিপনের আত্মীয় স্বজন ওই অভিযোগ করেন। রিপনরে পিতার নাম আঃ মান্নান। বাড়ি গাজীপুর জেলার শ্রীপুর থানার গাজীপুর ইউনিয়েনের আজুগীর চালা গ্রামে।

আহত রিপনের বড় ভাই মোঃ শওকত জানান, শুক্রবার রাত ১০টার দিকে দোকান থেকে বাড়ি ফেরার পথে স্থানীয় চকপাড়া এস এম এস ফিড মিলের সামনে পূর্ব শত্রুতার জের ধরে জনৈক মাইন উদ্দিন মড়লের নেতৃত্বে একদল স্বশস্ত্র সন্ত্রাসী রিপনের উপর হামলা করে রক্তাক্ত জখম করে। সন্ত্রাসীরা রিপনের ডান চোখ, বাম হাত বাম কান ও মাথার উপরিভাগে রাম দা ও রড দিয়ে আঘাত করে। অতঃপর রিপনের মৃত্যু নিশ্চিত করে লাশ গুম করার জন্য আসামীদের বাড়িতে নিয়ে যায়।

repon--

 

 

 

 

 

 

 

 

সংবাদ পেয়ে এলাকাবাসী রিপনের রক্তাক্ত দেহ উদ্ধার করে হাসপাাতলে নেয়। অতঃপর প্রথমে শ্রীপুর হাপসাতালে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে ভিকটিম উত্তরাস্থ আই চি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার ডান চোখের আলো চিরদিনের জন্য নিভে যেতে পারে বলে আশংকা কছেন রিপনের বড় ভাই মোঃ শওকত। এই অবস্থায় আসামীরা মামলা প্রত্যাহারের জন্য বাদীপক্ষকে হুমকি দিয়ে যাচ্ছে বলে অভিযোগ রয়েছে। এমনকি উল্টো মিথ্যা মামলা করার হুমকি দিচ্ছে।

শ্রীপুর থানার পরিদর্শক(তদন্ত) জাহিদুল ইসলাম জানান, ওই বিষয়ে মামলা হয়েছে। ১নং আসাসী পারভেজকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *