বিএনপি ও যুগপৎ আন্দোলনের যুব সমাবেশে অংশ নিতে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা

Slider বাংলার মুখোমুখি


বিএনপি ও যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে জাতীয়তাবাদী যুবদলের উদ্যোগে আয়োজিত যুব সমাবেশে অংশ নিতে জড়ো হচ্ছেন সংগঠনটির নেতাকর্মীরা।

বর্তমান সরকারের পদত্যাগ ও সংসদ বিলুপ্ত, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন, সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার লক্ষ্যে বিদেশ পাঠানো সহ একদফা দাবি আদায়ে এই সমাবেশের আয়োজন করা হয়েছে।

আজ সোমবার দুপুর ২টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় অফিসের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও ১২টার পর থেকেই সমাবেশ স্থলে মিছিল নিয়ে আসছে নেতাকর্মীরা।

সরেজমিনে দেখা যায়, নয়াপল্টনের আশপাশের এলাকা থেকে মিছিল ঢুকছে সমাবেশ স্থলে। বিভিন্ন ইউনিট থেকে নানা ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড হাতে নিয়ে স্লোগান দিচ্ছেন নেতাকর্মীরা। ট্রাক দিয়ে অস্থায়ী মঞ্চ প্রস্তুত করা হয়েছে। আগত নেতাকর্মীদের উজ্জীবিত করতে সঙ্গীত পরিচালনা করেছেন শিল্পীরা।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, বাবু গয়েশ্বর চন্দ্র রায়। এছাড়া বক্তব্য রাখবেন সিনিয়র নেতৃবৃন্দ ও যুবদল নেতৃবৃন্দ।

সভাপতিত্ব করবেন যুবদলের সভাপতি সুলতান সালাহ উদ্দিন টুকু, সঞ্চালনা করবেন সংগঠনটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন।

এ সমাবেশকে কেন্দ্র করে নয়াপল্টন এলাকায় পুলিশের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা যাচ্ছে। যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে সতর্ক অবস্থানে রয়েছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *