ঢাকার সমাবেশে তিন হাজার গাড়িতে এক লাখ লোক নিয়ে যাচ্ছেন জাহাঙ্গীর আলম

Slider গ্রাম বাংলা

টঙ্গী(গাজীপুর) প্রতিনিধি: শনিবার রাজধানী ঢাকার কাওলায় অনুষ্ঠিতব্য আওয়ামীলীগের সমাবেশে টঙ্গী-গাজীপুর থেকে এক লাখ লোক নিয়ে যাচ্ছেন সাবেক মেয়র জাহাঙ্গীর আলম। তিন হাজার গাড়ির বহর নিয়ে তিনি ঢাকায় যাবেন বলে জানিয়েছেন।

শুক্রবার(১৩ অক্টোবর) রাত ৯টায় গাজীপুর সিটির সাবেক মেয়র ও বর্তমান মেয়র জায়েদা খাতুনের উপদেষ্টা জাহাঙ্গীর আলম এই তথ্য জানান।
জাহাঙ্গীর আলম জানান, শনিবার ঢাকার কাওলায় আওয়ামীলীগের সমাবেশে যোগ দিতে তিনি এক লাখ লোক নিয়ে ঢাকায় যাবেন। এখন সকল লোকের খাবার দাবারের আয়োজন চলছে। এই সকল লোকের যাতায়াতের জন্য ইতোমধ্যে তিন হাজার গাড়ি চুক্তি করা হয়েছে। শনিবার সকাল ১১টায় গাজীপুর থেকে এই সকল বাসে করে এক লাখ লোক ঢাকার সমাবেশে নিয়ে যাব ইনশাল্লাহ। বাসের পাশাপাশি কয়েকশত প্রাইভেট কার ও মাইক্রোবাসও যাবে।

জাহাঙ্গীর আলমের ব্যাক্তিগত সহকারী আশরাফুল আলম রানা জানান, এখন মেয়রের বাসায় এক লাখ লোকের জন্য খাবার রান্নার কাজ চলছে। বেশ কয়েকটি গরু কেনা হয়েছে। সারারাত খাবার রান্না হবে। সকাল ১১টার মধ্যে সবাইকে খাবারের প্যাকেট দেয়া হবে। বিশাল আয়োজনের বিভিন্ন ধরণের ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে যাচ্ছে।
প্রসঙ্গত: হযরত শাহ জালাল আন্তির্জাতিক বিমান বন্দরে তৃতীয় টার্মিনাল উদ্বোধনের দিন ৭ অক্টোবর এই সমাবেশে হওয়ার কথা ছিল। আবহাওয়া খারাপ থাকায় সমাবেশটি স্থগিত করে ১৪ অক্টোবর নির্ধারণ করে ঢাকা উত্তর মহানগর আওয়ামীলীগ।

এদিকে শনিবার ঢাকার সমাবেশ সহ রাজধানী ঢাকায় যাতায়াতকারী গাজীপুরের যাত্রীরা উতোমধ্যে বিকল্প পরিবহন খুঁজতে শুরু করেছেন। শনিবার গাজীপুরের স্থানীয় গণপরিবহন সংকট দেখা দেয়ার আশংকায় ঢাকাগামী যাত্রীরা বিকল্প যানবাহনের ব্যবস্থা করছেন বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *