টঙ্গীতে বিভিন্ন পয়েন্টে মুল্লিদের বিক্ষোভ, এক ঘন্টা যানজট

Slider গ্রাম বাংলা

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি: ফিলিস্তিনের গাজা উপত্যকায় ইহুদিবাদী ইসরায়েলের হত্যাযজ্ঞের প্রতিবাদে টঙ্গীতে একাধিক বিক্ষোভ মিছিল করেছেন সাধারণ মুসল্লিরা। এতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এক ঘন্টা যানজট সৃষ্টি হয়েছে।

শুক্রবার(১৩ অকক্টোবর) বাদ জুমা ওলামা মাশায়েকের ব্যানারে কলেজগেট, স্টেশন রোড ও টঙ্গী বাজার এলাকায় বিক্ষোভ মিছিল হয়। এসময় টঙ্গীর বিভিন্ন শাখা সড়ক প্রদক্ষিণ করে কলেজগেট, স্টেশন রোড ও টঙ্গী বাজার এলাকায় ঢাকা ময়মনসিংহ মহাসড়কের বিক্ষোভ করেন মুসল্লিরা। এসময় ঢাকা ময়মনসিংহ মহাসড়কের উভয় পাশে প্রায় এক ঘন্টা যান চলাচল বন্ধ ছিলো।

বিভিন্ন জায়গায় সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, দখলদার ইহুদিবাদী ইসরায়েল একটি সন্ত্রাসী রাষ্ট্র। এই অবৈধ রাষ্ট্রটি ফিলিস্তিনের গাজা উপত্যকায় আবারও নির্বিচার বোমা হামলা হরে গণহত্যা চালাচ্ছে। সেই গণহত্যায় প্রকাশ্যে নির্লজ্জভাবে সমর্থন দিয়ে যুক্তরাষ্ট্র ও ইউরোপীয় ইউনিয়নসহ পশ্চিমা দেশগুলো। যারা বিভিন্ন সময় বিভিন্ন দেশকে গণতন্ত্র ও মানবাধিকারের ছবক দেয়। এর চেয়ে নির্লজ্জ ভন্ডামি ছাড়া আর কিছু নেই।

ফিলিস্তিনিদের স্বাধীন ভূখন্ড ফিরিয়ে দিতে বিশ্ববাসীকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বক্তারা বলেন, স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠায় প্রয়োজনে আমরাও যুদ্ধে যেতে চাই। আমাদের জীবন দিয়ে হলেও স্বাধীন ফিলিস্তিন এবং পবিত্র জেরুজালেমকে মুক্ত করে তার পবিত্রতা রক্ষা করব।

যানজট বিষয়ে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক দক্ষিন বিভাগে উপ-পুলিশ কমশিনার আলমগীর হোসেন বলেন, যানজট ছিল। পরে স্বাভাবিক হয়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *