নির্বাচনকালীন সরকারের প্রধান হবেন শেখ হাসিনা: কাদের

Slider রাজনীতি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের বিষয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দেশি-বিদেশি যতই চাপ আসুক, সংবিধানের বাইরে যাবে না সরকার। নির্বাচন হবে সংবিধানসম্মতভাবে। আর নির্বাচনকালীন সরকারের প্রধান হিসেবে দায়িত্ব পালন করবেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রবিবার (৮ অক্টোবর) সন্ধ্যায় আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে এক সভা শেষে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির টার্গেট এখন মিথ্যাচার করে শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরানো। বিএনপি এক দফা দাবি করেছে শেখ হাসিনার পদত্যাগ। এখন আবার বিএনপির নেতারা অনেকে বলেন শেখ হাসিনাকে সরানোর জন্য নয়, নির্বাচনের প্লেয়িং ফিল্ড তৈরি করতে আন্দোলন করছে। আসলে বিএনপি একটি মিথ্যাচারের দল।

সভা শেষে তিনি জানান, ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপনির্বাচনে নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন মো. শাহজাহান আলম সাজু আর লক্ষ্মীপুর-৩ আসনে মনোনয়ন পেয়েছেন মোহাম্মদ গোলাম ফারুক পিঙ্কু।

আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক সায়েম খান জানিয়েছেন, আসন দুটিতে গত শুক্রবার (৬ অক্টোবর) ও শনিবার (৭ অক্টোবর) দলীয় মনোনয়ন ফরম বিক্রি করা হয়। এতে ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে ১৬ জন ও লক্ষ্মীপুর-৩ আসনে ১৪ জন ফরম সংগ্রহ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *