গাজীপুরে দারোগাকে কুপিয়ে জখম

Slider গ্রাম বাংলা


গাজীপুর: গাজীপুর মহানগরের চান্দনা চৌরাস্তা এলাকায় গাজীপুরে বসবাসরত ও টাঙ্গাইলে কর্মরত শফিকুল ইসলাম নামে পুলিশের এক এস আইকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে সন্ত্রাসীরা। তিনি পরিবার পরিজন নিয়ে গাজীপুরের চান্দনা চৌরাস্তার আনন্দদ্বীপ হাউজিং এ বসবাস করেন।

সোমবার(২অক্টোবর) রাত ১১টার পর গাজীপুর মহানগরের চান্দনা চৌরাস্তা এলাকায় আনন্দদ্বীপ হাউজিং এর সামনে এই ঘটনা ঘটে।

পুলিশ জানায়, শফিকুল ইসলাম ইতোপূর্বে গাজীপুরে কর্মরত ছিলেন। সেই সুবাধে তার পরিবার আনন্দদ্বীপ হাউজিং এ বসবাস করেন। সোমবার রাতে টাঙ্গাইল থেকে গাজীপুরে নিজ বাসায় প্রবেশ করার সময় বাসার গেটে কয়েকজন সন্ত্রাসী এলাপাতারীভাবে কুপিয়ে শফিকুলকে রক্তাক্ত জখম করে। সন্ত্রাসীরা তার মাথা সহ শরীরের নানা জায়গায় কুপায়। তাকে বাঁচাতে এসে তার ছেলেও আহত হয়। অত:পর আহত পুলিশ অফিসার শফিকুলকে হাসপাতালে চিকিৎসা শেষে গাজীপুর শহরের দক্ষিন ছায়াবীথীতে গাজীপুর মেট্রো সদর থানার এসআই জহিরুল ইসলামের বাসায় আনা হয়। জহিরুলের বাসায় এনে স্থানীয় দুই জন ঔষুধ বিক্রেতাকে ডেকে ঔষুধ সংগ্রহ করা হয়।

মঙ্গলবার(৩ অক্টোবর) সন্ধ্যা ৭টায় গাজীপুর মেট্রো সদর থানার উপ-পরিদর্শক(এসআই) জহিরুল ইসলাম জানান, আহত শফিকুলকে মারাত্বক জখম করার বিষয়টি মিমাংসার জন্য আনন্দদ্বীপ হাউজিং এর নেতারা চেষ্টা করছেন। আমি বলেছি, আগে রোগী সুস্থ হউক। তারপর দেখা যাবে কি করা যায়। এই বিষয়টি ৩২৬ ধারায় মামলা হবে বলে জানান জহিরুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *