টঙ্গীতে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে সাবেক এমপির স্ত্রীর ইন্তেকাল

Slider ফুলজান বিবির বাংলা

টঙ্গী(গাজীপুর)প্রতিনিধি: গাজীপুর-২ আসনের সাবেক এমপি ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসান উদ্দিন সরকারের সহধর্মিণী মিসেস সুলতানা রাজিয়া (৬৯) ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন।
শনিবার রাত পৌনে ১২টায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্বামী ও দুই ছেলে, তিন নাতনীসহ বহু আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুমের পারিবারিক সূত্র জানায়, সুলতানা রাজিয়া শারীরিক দুর্বলতাসহ বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন। এরই মধ্যে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হলে গত বুধবার তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার আরো অবনতি ঘটলে শনিবার সকালে লাইফ সাপোর্টে নেয়া হয়। শনিবার রাত ১২টায় চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

রোববার(১ অক্টোরব) বাদ জোহর তাঁর বাড়ির সামনে নিজ নামীয় সুলতানা রাজিয়া রোডস্থ টঙ্গী কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে (টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ মাঠ) নামাজে জানাযা শেষে লাশ স্থানীয় বড় দেওড়া হযরত শাহ জালাল (রহ.) রোডস্থ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এদিকে সুলতানা রাজিয়ার মৃত্যুতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গভীর শোক প্রকাশ করেছেন। তিনি মরহুমার আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়া গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জায়েদা খাতুন, সাবেক মেয়র মো. জাহাঙ্গীর আলম, মহানগর বিএনপির সভাপতি মো. শওকত হোসেন সরকার, সাধারণ সম্পাদক এম মঞ্জুরুল করীম রনি, গাজীপুর জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মো. ফজলুল হক মিলন, সাধারণ সম্পাদক শাহ রিয়াজুল হান্নান শোক প্রকাশ করেছেন।

মরহুমার জানাজায় বিভিন্ন রাজনৈতি দলের নেতৃবৃন্ধ সহ হাজারো মানুষ অংশ গ্রহন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *