গাজীপুরে কোটি টাকার ক্রিস্টাল মেথসহ (আইস) গ্রেফতার ২

Slider গ্রাম বাংলা


গাজীপুরে কোটি টাকার ক্রিস্টাল মেথসহ (আইস) দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৭ সেপ্টেম্বর) তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন গাজীপুর মহানগর পুলিশের সদর মেট্রো থানাধীন বাউপাড়া এলাকার মৃত বাদল খানের ছেলে মো: সোহাগ খান (২৮) এবং একই থানাধীন টেক কাথোরা (বাঁশবাড়ী) এলাকার মৃত কোরবান আলীর ছেলে মো: মোশারফ (৪৪)।

গাজীপুর মহানগর পুলিশের (জিএমপি) উপ-পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) মুহাম্মদ কামাল হোসেন জানান, গতকাল শনিবার বিকেলে মহানগর গোয়েন্দা বিভাগের (উত্তর) একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে সদর মেট্রো থানাধীন টেক কাথোরা (বাঁশবাড়ী) এলাকা একটি বাড়িতে নিষিদ্ধ মাদক ক্রিস্টাল মেথ (আইস) বিক্রয়ের জন্য রাখা হয়েছে। এমন খবর পেয়ে পুলিশ শনিবার বিকেলে সেখানে অভিযান চালায়। এ সময় মোশারফকে আটক করে তার বাড়ি থেকে করে ৫০০ গ্রাম ক্ষুদ্র ক্ষুদ্র চিনি সদৃশ মিথাইল অ্যাম্ফিটামিন যক্তু মাদকদ্রব্য আইস জব্দ করা হয়। উদ্ধার হওয়া মাদকের অবৈধ বাজার মূল্য এক কোটি টাকা। পরে আসামিদেরকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারের পর আসামিরা জানায়, উদ্ধারকৃত ক্ষুদ্র ক্ষুদ্র চিনি সদৃশ মিথাইল অ্যাম্ফিটামিন যুক্ত মাদকদ্রব্য আইস মাদকদ্রব্য চোরাচালান চক্রের সহায়তায় কক্সবাজারের টেকনাফ ও উখিয়া থেকে ক্রয় করে আনে। পরে তারা নিজ নিজ দখলে রেখে গাজীপুর মহানগরীর বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল। গ্রেফতাকৃতদের বিরুদ্ধে সদর মেট্রো থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা করে আজ বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *