গাজীপুর ১ আসনে আমি সবেচেয় বড় বিএনপি নেতা দাবী শওকত সরকারের

Slider গ্রাম বাংলা


গাজীপুর: গাজীপুর মহানগর বিএনপির সভাপতি শওকত হোসেন সরকার নিজেকে গাজীপুর ১ আসনের সবচেয়ে বড় নেতা দাবি করে বলেছেন, আমার চেয়ে বড় নেতা কালিয়াকৈরে এই আসনে আর কে আছে, আমি তো দেখিনা। আমিই কালিয়াকৈর আসনের সবচেয়ে বড় বিএনপি নেতা।

শনিবার দুপুরে গাজীপুর মহানগরের শিববাড়িতে অবস্থিত একটি চাইনিজ রেস্টুরেন্টে গাজীপুরের সাংবাদিকদের একাংশের সাথে মত বিনিময় সভায় জনৈক সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি এসবকথা বলেছেন।

এ সময় বিএনপি নেতাদের মধ্যে, গাজীপুর মহানগর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক পাপ্পু সরকার, সাবেক যুগ্ম সম্পাদক এডভোকেট আব্দুস সালাম উপস্থিত ছিলেন।

শওকত হোসেন সরকার প্রথমে সাংবাদিকদের সামনে একটি লিখিত বক্তব্য পেশ করেন । পরে সাংবাদিকরা তাকে নির্বাচনে দাঁড়ানোর ব্যাপারে প্রশ্ন করলে তিনি প্রশ্নের জবাবে বলেন, দল যাকে মনোনয়ন দিবে সেই গাজীপুর সিটি কর্পোরেশন কিংবা সংসদীয় আসনে নির্বাচন করবেন। আমি নির্বাচনমুখী নেতা আমাকে দল নিরাশ করবে না।

একজন সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি বলেন, বড় বড় নেতার কথা যে বলছেন, আমি তো কালিয়াকৈরের আসনে আমার চেয়ে বড় নেতা কে আছে , আমাকে দেখান, আমি তো দেখিনা। দলীয় হিসাবে আমিই কালিয়াকৈর আসনে সবচেয়ে বড় নেতা। শওকত সরকারের এমন দম্ভোক্তিতে অনেক সাংবাদিকই অনুষ্ঠানে বিস্ময় প্রকাশ করেন। তারা এটাকে রাজনৈতিক অদূরদর্শিতার বহিঃপ্রকাশ হিসেবে মন্তব্য করেন। এতে দলের সিনিয়র নেতাদের প্রতি তার রাজনৈতিক অবজ্ঞার বিষয়টি সুস্পষ্ট হয়ে উঠেছে বলে মনে করছেন অনেকেই।

এসময় শওকত হোসেন লিখিত বক্তব্যে বলেন, ১৯৭১ সালে সাংবাদিক ভাইদের যেমন দেশমাতৃকার জন্য অকুতোভয় দুঃসাহসী ভূমিকা ছিল, আজও দেশের এই ক্লান্তি লগ্নে বিশেষ করে ভোটের অধিকার ফিরিয়ে আনতে আপনাদের লিখনির মাধ্যমে ভূমিকা প্রত্যাশা করছি।

উল্লেখ্য, গাজীপুর-১ আসনটি জেলার কালিয়াকৈর উপজেলা এবং গাজীপুর সিটি কর্পোরেশনের ০১ হতে ১৮ নং ওয়ার্ড নিয়ে গঠিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *