ডিবি পরিচয়ে টাকা লুট : পুলিশ সদস্য ও ‘সাংবাদিক’ গ্রেপ্তার

Slider গ্রাম বাংলা

গাজীপুরের টঙ্গীতে ডিবি পরিচয়ে এক বিকাশ দোকানির কাছ থেকে সাড়ে তিন লাখ টাকা লুটের ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক সাময়িক বরখাস্ত পুলিশ সদস্য ও এক সাংবাদিক পরিচয়দানকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদের মধ্যে আজাদুর রহমান আজাদ পুলিশে কর্মরত ছিলেন। অপরজন কামরুজ্জামান টিটু, তিনি নিজেকে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের সাংবাদিক বলে পরিচয় দিয়েছেন। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আশরাফুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেন।
গত সোমবার (৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে টঙ্গীর স্টেশন রোড এলাকায় বিকাশ এজেন্ট সুমন ও তার ভাতিজা আবিরকে ডিবি লেখা একটি মাইক্রোবাস থেকে নেমে সাত-আটজন দুর্বৃত্ত এলোপাতাড়ি মারধর ও গাড়িতে উঠিয়ে নেওয়ার চেষ্টা করে। পরে তারা চিৎকার শুরু করলে একপর্যায়ে তাদের কাছে থাকা ব্যাগভর্তি নগদ তিন লাখ ৫০ হাজার টাকা হাতিয়ে নিয়ে সটকে পড়ে দুর্বৃত্তরা।

এ ঘটনায় পরদিন মঙ্গলবার দুপুরে থানায় একটি লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী দোকানি। পরে গত বুধবার মামলা নেয় পুলিশ।

এতে ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে বিশ্লেষণ করা হয়। পরে ওই দুজনকে ঢাকা ও টঙ্গীর মদিনাপাড়া থেকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে পুলিশ।

তিনি আরো বলেন, ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ করে তাদের দুজনকে চিহ্নিত করা হয়। গ্রেপ্তারকৃত পুলিশ সদস্য আজাদের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ থাকায় তিনি সাময়িকভাবে বরখাস্ত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *