শ্রীলেখার সঙ্গে প্রতারণা

Slider বিনোদন ও মিডিয়া


প্রতারণার শিকার হয়ে লাখ টাকা খোয়ালেন টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। গত ৩০ আগস্ট ছিল শ্রীলেখার জন্মদিন। ঠিক তার আগের দিনই তার সঙ্গে ঘটেছে প্রতারণা।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হয়, ২৯ ডিসেম্বর শ্রীলেখার মোবাইল ফোনে একটি অচেনা নম্বর থেকে কল আসে। ওই ব্যক্তি অভিনেত্রীকে তার মোবাইলে একটি অ্যাপস ডাউনলোড করতে বলেন। তার পর যে কী করে কী ঘটে গেল তা বুঝতে পারেননি শ্রীলেখা।

এমনিতেও তখন অসুস্থ ছিলেন শ্রীলেখা। জ্বরে আক্রান্ত থাকায় তখন তাকে রক্ত পরীক্ষাও করাতে হয়। এই অবস্থায় ওই অবস্থায় ওই অ্যাপস ডাউনলোড করতেই ব্যাংক থেকে লক্ষাধিক টাকা খোয়া গেল শ্রীলেখার।

আনন্দবাজার অনলাইনকে শ্রীলেখা বলেন, ‘নিজেকে তো চালাক বলতেই চাই। কিন্তু আমি তো বোকাই। আমার মতো যাতে আর কাউকে এমন পরিস্থিতির সম্মুখীন হতে না হয়, তাই সবাইকে সতর্ক করছি। কত টাকা খোয়া গেছে সেটা বলতে চাই না। তবে লাখের বেশি টাকা জালিয়াতি করা হয়েছে। থানায় জানিয়েছি। সাইবার সেলের সঙ্গেও কথা বলেছি।’

তিনি জানান, খবর পাওয়া মাত্র সঙ্গে সঙ্গে পদক্ষেপ করেছে পুলিশ। এখন সবটাই সময়সাপেক্ষ। খোয়া যাওয়া টাকা কি আদৌ ফেরত পাবেন, তাি এখনই নিশ্চিত করে বলতে পারছেন না শ্রীলেখা।

সম্প্রতি তথাগত মুখোপাধ্যায় পরিচালিত ‘পারিয়া’ ছবিটির শুটিং শেষ করেছেন শ্রীলেখা। আগামী দিনে আবারও নিজের পরিচালনার কাজ শুরু করবেন। ভালো প্রযোজকের অপেক্ষায় রয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *