ময়লার ট্রাকে কাশিমপুর কারাগারে ঢুকছিল গাঁজা ও অস্ত্র

Slider বাংলার মুখোমুখি

কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে প্রবেশের সময় গাজীপুর সিটি করপোরেশনের ময়লা অপসারণের ট্রাকে তল্লাশি চালিয়ে দেশীয় অস্ত্র ও গাঁজা উদ্ধার করা হয়েছে। এ সময় দুজনকে আটক করেছে কারারক্ষীরা। পরে কোনাবাড়ী থানায় একটি মামলায় দুজনকে গ্রেপ্তার দেখানো হয়।

গতকাল শুক্রবার সকালে এ ঘটনা ঘটে। পরে রাতেই বিষয়টি জানাজানি হয়।

এ ঘটনায় গ্রেপ্তারকৃতরা হলেন, গাজীপুর সিটি করপোরেশনের সদর থানার ছোট দেওরা এলাকার বাসিন্দা ট্রাকচালক মো. আবু নাঈম (২৮) ও একই থানার শান্তি পল্লী এলাকার চালকের সহকারী মো. আশরাফ (৩০)।

কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের সুপার সুব্রত কুমার বালা জানান, প্রতিদিনের মতো শুক্রবার সকালে ময়লা-আবর্জনা নিতে কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে প্রবেশ করছিল গাজীপুর সিটি করপোরেশনের ড্রাম ট্রাক। এ সময় কারারক্ষীরা ট্রাকটি তল্লাশি চালালে ট্রাকের সিট কাভারের ভেতর থেকে কালো টেপ দিয়ে পেঁচানো প্রায় ২৫০ গ্রাম গাঁজা, ২টি দা, ১টি চাকু এবং দুইটি মোবাইল ফোন উদ্ধার করেছে। পরে তাদের মাদক ও দাসহ পুলিশে হস্তান্তর করা হয়।

কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আশরাফ উদ্দিন জানান, এ ব্যাপারে শুক্রবার সন্ধ্যায় কারাগারের জেলার মো. লুৎফর রহমান বাদী হয়ে ট্রাক চালক ও তার সহকারীর বিরুদ্ধে মামলা করেন। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আজ শনিবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *