খালেদা বিএনপি’র গলার কাঁটা

Slider জাতীয় রাজনীতি

images

ঢাকা: ‘বিএনপি এখন চূড়ান্ত ভাঙ্গনের দোরগোড়ায় এসে দাঁড়িয়েছে। বিএনপিকে এর থেকে বাঁচাতে হলে খালেদা জিয়া ও তার পুত্র তারেক রহমানকে দল বের করে দেওয়া ছাড়া কোনো গত্যন্তর নেই। খালেদা এখন বিএনপি’র গলার কাঁটা।’

সোমবার (১৩ জুলাই) দুপুর বেলা সাড়ে ১২টায় রাজধানীর জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এসব মন্তব্য করেন।

আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ, নারায়ণগঞ্জ জেলা শাখা এর আয়োজন করে।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটির সহ-সম্পাদক ও মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান দুর্জয়।

আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক মো. আবদুল হক সবুজ, আওয়ামী লীগের উপ কমিটির সহ-সম্পাদক অ্যাডভোকেট বলরাম পোদ্দার, দলের কেন্দ্রীয় নেতা এমএ করিম, প্রজন্ম লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. কামরুল হাসান, বঙ্গমাতা পরিষদের সাধারণ সম্পাদক আনিসুর রহমান, নারায়ণগঞ্জ জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মো. মাহমুদুল হাসান প্রমুখ।

হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়া ও তার পুত্র তারেক রহমান আন্তর্জাতিক সন্ত্রাসের সঙ্গে যুক্ত। রাজনীতির নামে খালেদা জিয়া সহিংসতা করছেন। গত আন্দোলনে তার হুকুমে বাস-ট্রাক-রিকশাসহ বিভিন্ন যানবাহনে পেট্রোল বোমা ছুড়ে কয়েকশো মানুষ হত্যা করা হয়েছে।

হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি ও এ সন্ত্রাস চিরতরে বন্ধ করার জন্য বিচারে বিশেষ ট্রাইব্যুনাল গঠনের দাবি জানান তিনি।

তিনি বলেন, অসহযোগ আন্দোলনকালে সন্ত্রাসের পথ ধরে সামাজিক সন্ত্রাস বেড়েছে। দু’দিন আগে এক শিশুকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এটি অপরাজনীতির কুফল।

তিনি আরও বলেন, খালেদা জিয়া ফের আন্দোলনের নামে সন্ত্রাসী কর্মকাণ্ড চালানোর পাঁয়তারা চালাচ্ছেন। কিন্তু তিনি বুঝতে পারছেন না, দেশের মানুষ এখন সজাগ। তাকে আর এসব করতে দেবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *