শ্রীপুরে বিদেশি পিস্তল ৭ রাউন্ড সহ ছাত্রলীগের তিন নেতা গ্রেফতার

Slider গ্রাম বাংলা

রমজান আলী রুবেল, শ্রীপুর, গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে মধ্যরাতে ফাঁকা গুলি ছোঁড়ে আতঙ্ক সৃষ্টি, গাড়ি ভাঙচুরের ঘটনায় গাজীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসির মোড়লসহ ১২ জনের নামে মামলা হয়েছে।

গত শুক্রবার (১ সেপ্টেম্বর) সকালে যুবলীগ নেতা আজিজুর রহমান জনের মা রেখা রহমান বাদী হয়ে দ্রুত বিচার আইনে এ মামলা করেন। শ্রীপুরে মাওনায় ৩০/০৮/২৩ তারিখের ঘটনায়, বিদেশি ১টি পিস্তল ও ৭ রাউন্ড ( ৭.৬৫) তাজা গুলি সহ সিহাব বাহিনীর ৩ জনকে গ্রেফতার করেছে গাজীপুর জেলা গোয়েন্দা সংস্থা।

গ্রেপ্তারকৃত হৃদয় শেখ উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক, জেলা ছাত্রলীগের পদ প্রত্যাশী সিহাব হোসেন ও আনোয়ার হোসেন।

মামলার আসামিরা হলেন, গাজীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. নাসির মোড়ল (২৮), ছাত্রলীগ কর্মী সিহাব হোসেন (২৪), উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক হৃদয় শেখ (২৪), নয়ন (২৪), ইব্রাহিম খলিল (২৪), আনোয়ার হোসেন (২৮), মো. রুমান (২৪), শাকিল (২৮), সুজন (২৫), তাজারুল ইসলাম, (২৬), সুজন (২৬) এবং সিদ্দিকুর রহমান (২৪)। তাদের মধ্যে আটক দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলেন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক হৃদয় শেখ ও জেলা ছাত্রলীগের কর্মী সিহাব হোসেন।

মামলা সূত্রে জানা যায়, গত ৩০ আগস্ট রাতে ছাত্রলীগ নেতার নেতৃত্বে মোটরসাইকেল বহর নিয়ে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করে এবং আগ্নেয়াস্ত্রের ফাঁকা গুলি ছোঁড়ে যুবলীগ নেতা আজিজুর রহমান জনের তিনটি গাড়ি ভাঙচুর করা হয়। এ সময় অস্ত্রধারীরা জনমনে আতঙ্ক সৃষ্টি করে ব্যাপক ভাঙচুরও চালায়।

এ ব্যাপারে অভিযুক্ত নাসির মোড়লের সঙ্গে মোবাইলে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য নেওয়া যায়নি।

গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশের ওসি দেলোয়ার হোসেন বলেন, গ্রেপ্তার দুজনের বিষয়ে শনিবার সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য গত ৩০ আগস্ট মধ্য রাতে গাজীপুরের শ্রীপুর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের মাওনা চৌরাস্তার প্রশিকা মোড় এলাকায় ককটেলের বিস্ফোরণ ও ফাঁকা গুলি ছোঁড়ে ও আতঙ্ক সৃষ্টি করে গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *