গাজীপুর জেলা ছাত্রলীগের সম্পাদক নাসিরসহ ১২ জনের নামে দ্রুতবিচার আইনে মামলা

Slider গ্রাম বাংলা

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: শ্রীপুরে আগ্নেয়াস্ত্রের মহড়া দিয়ে ফাঁকা গুলি করে আতঙ্ক সৃষ্টি ও গাড়ি ভাঙচুরের ঘটনায় গাজীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসির মোড়ল, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক হৃদয় শেখসহ ১২ জন নেতাকর্মীর নামে দ্রুত বিচার আইনে মামলা রুজু হয়েছে।

এ ঘটনায় আটক শ্রীপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক হৃদয় শেখ ও ছাত্রলীগ কর্মী সিহাব হোসেনের বিষয়ে শনিবার প্রেস বিফিংয়ের মাধ্যমে বিস্তারিত জানানো হবে বলে নিশ্চিত করেছেন গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন।

এ হামলার ঘটনায় শুক্রবার সকালে যুবলীগ নেতা আজিজুল রহমান জনের মা রেখা রহমান বাদী হয়ে গাজীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসির মোড়লকে প্রধান আসামি করে অভিযোগ দায়ের করেন। পরে অভিযোগটি দ্রুত বিচার আইনে মামলা হিসেবে রজু করা হয়েছে।

মামলার আসামিরা হলেন- গাজীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. নাসির মোড়ল (২৮), ছাত্রলীগ কর্মী সিহাব হোসেন (২৪), উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক হৃদয় শেখ (২৪), নয়ন (২৪), ইব্রাহিম খলিল (২৪), আনোয়ার হোসেন (২৮), মো. রুমান (২৪), শাকিল (২৮), সুজন (২৫), তাজারুল ইসলাম, (২৬), সুজন (২৬) এবং সিদ্দিকুর রহমান (২৪)। তাদের মধ্যে উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক হৃদয় শেখ ও জেলা ছাত্রলীগের কর্মী সিহাব হোসেনকে গ্রেফতার করা হয়েছে

থানায় দায়ের করা মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৩০ আগস্ট দিবাগত রাতে গাজীপুরের শ্রীপুর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের প্রশিকা মোড় এলাকায় ছাত্রলীগ নেতার নেতৃত্বে মোটরসাইকেল বহর নিয়ে ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে আতংক সৃষ্টি করে ফাঁকাগুলি ছুঁড়ে যুবলীগ নেতা আজিজুর রহমান জনের তিনটি গাড়ি ভাংচুর করে।

গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশের ওসি দেলোয়ার হোসেন জানান, আটক দুজনের বিষয়ে শনিবার প্রেস বিফিংয়ের মাধ্যমে বিস্তারিত জানানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *