শ্রীপুরে প্রকাশ্যে অস্ত্রের মহড়া, ফিল্মী স্টাইলে গুলি, গাড়ি ভাংচূর, আহত ২

Slider গ্রাম বাংলা

শ্রীপুর(গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে প্রকাশ্যে অস্ত্রের মহড়া দিয়ে দফায় দফায় গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টি করেছে একদল দুর্বৃত্ত। এসময় যুবলীগের এক নেতার গাড়ি ভাংচুর করা হয়। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ভাইরাল হয়েছে। এই ঘটনায় ছাত্রলীগ ও যুবলীগ পরস্পরকে দায়ী করছে।

বুধবার রাত ১১টার দিকে মাওনার প্রশিকা মোড় এলাকায় দুই দফায় গুলির ঘটনা ঘটে।

ফেসবুকে ভাইরাল হওয়া সিসিটিভি ফুটেজ দুটিতে দেখা যায়, বেশ কয়েকটি মোটরসাইকেলে করে একদল যুবক আসতে আসতে গুলি ছুড়ছে। রাস্তার পাশে একটি কালো রঙের গাড়ির পাশে নেমে তারা গাড়িটি ভাঙচুর করে। একজন ধারালো অস্ত্র দিয়ে গাড়িটিকে কোপাতে থাকে। অন্যজন গাড়ির ওপর উঠে লাফাতে থাকে।

এলাকাবাসী জানান, ১০ থেকে ১৫ রাউন্ড গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টি করে মোটরসাইকেল আরোহীরা। ভাঙচুর করা হয় আজিজুর রহমান জন নামে এক ব্যবসায়ীর তিনটি গাড়ি। এসময় আহত হন মাইনুল ও আল আমিন নামে দুই ব্যক্তি। মাদক কারবারের দ্বন্দ্বের জেরেই এ ঘটনা ঘটাতে পারে বলে ধারণা করা হচ্ছে। কিছুক্ষণ পর তারা মোটরসাইকেল করে ফিরে যায়।

এরপরই আজিজুর রহমান জন ছাত্রলীগকে উদ্দেশ্য করে এ হামলার জন্য দায়ী করে ফেসবুকে লাইভ করেন।

তবে, এ ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানিয়ে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসির মোড়ল বলেন, ” উনার সাথে আমার ভালে সম্পর্ক। গতকালও উনার ভাইয়ের সাথে আমার কথা হয়েছে। জনের কাছে আমার গাড়ী কেনার ৫ লাখ টাকা। সে টাকা দিচ্ছে না। তবে, এটা নিয়েও আমার কোনো দ্বন্দ্ব নেই। গতরাতে কে এ ঘটনার সাথে জড়িত তাদের আইনের আওতায় এনে জিজ্ঞেস করলে প্রকৃত ঘটনা জানা যাবে”। ঘটনার পর ব্যক্তিগত ফেসবুক থেকে জনের লাইভে ছাত্রলীগের ওপর দোষ চাপানোর বিষয়ে জানতে চাইলে নাসির মোড়ল বলেন, সেটা তার একান্তই ব্যক্তিগত বিষয়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এফএম নাসিম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্তের পর আইনগত পদক্ষেপ চলমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *