গাজীপুরে আচমকাই বিএনপি অফিসে রঙের কাজ!

Slider টপ নিউজ
Exif_JPEG_420

গাজীপুর: দেশের রাজনৈতিক প্রেক্ষাপটে বিএনপি যখন কোনঠাসা ঠিক তখন আচমকাই গাজীপুর বিএনপির দলীয় অফিসে রঙ দেয়ার কাজ শুরু হয়েছে। নেতারা বলছেন, প্রধানমন্ত্রী ব্রিকস থেকে খালি হাতে ফেরত আসার কারণে সামনের দিনে আশার আলো দেখা যাচ্ছে, তাই দলীয় প্রস্তুতির অংশ হিসেবে অফিস রাঙানোর কাজ চলছে।

রবিবার(২৭ আগস্ট) গাজীপুর বিএনপি অফিসে গিয়ে দেখা যায়, চেয়ার টেবিল ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। সামনে থেকে দরজা বন্ধ। ভেতরের দরজা দিয়ে প্রবেশ করতে গিয়ে দেখা গেলো ভেতরে রঙের কাজ চলছে। বিএনপি অফিসের ভেতরে দেওয়ালগুলো অনেক দিন ধরে পরিস্কার হয় না, রঙও উঠে গেছে। দলীয় তিন প্রধানের ছবির মধ্যেও ময়লা জমে গেছে। রঙ দিয়ে দেয়াল রাঙানোর পর ছবিগুলোও পরিস্কার করা হবে বলে জানিয়েছেন বিএনপি অফিসের অফিস সহকারী কমর উদ্দিন কুমু।

রঙ কাজের সময় বিএনপি অফিসে আসা যাওয়া করা বিএনপির নেতা-কর্মীরা বলছেন, দীর্ঘদিন ক্ষমতার বাইরে থাকা এক সময়ের ক্ষমতাসীন দল আবার ক্ষমতায় আসবে এমন আশায় তারা দলীয় অফিস পরিস্কার পরিচ্ছন্ন করছেন। তারা আশাবাদী জনগন তাদের পুনরায় ক্ষমতায় বসাবে। সঠিক ভোট হলে তারা নিশ্চিত বিজয়ী হবেন বলে জানান।
গাজীপুর মেট্রো সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম টুটুল উপস্থিত থেকে রঙ কাজের তদারকি করছেন। টুটুল বলেন,তারা প্রস্তুতি নিচ্ছেন এক দফা আন্দোলন করে সরকার হটিয়ে নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় যাওয়ার। সারাদেশে বিএনপির জোয়ার উঠেছে দাবী করে এই নেতা বলেন, বার বার ভোট ছাড়া আর আওয়ামীলীগকে ক্ষমতায় যেতে দেয়া হবে না। এবার অবশ্যই সঠিক ভোট হবে ও জনগন বিএনপিকে ভোট দিয়ে ক্ষমতায় ফিরাবে।

গাজীপুর সদর মেট্রো থানা বিএনপির সভাপতি এডভোকেট মেহেদী হাসান এলিস বলেন, শীর্ষ নেতারা বলছেন, সুদিন আসছে। প্রধানমন্ত্রীও শেষ আশ্রয়স্থল বিক্স থেকে খালি হাতে ফিরে এসেছেন। তাই আওয়ামীলীগের সামনে আর তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোন অপশন খোলা নেই। আমরা আশা করি আগামী নির্বাচন সুষ্ঠু অবাধ ও নিরপেক্ষ হবে এবং বিএনপিকে জনগন ভোট দিয়ে ক্ষমতায় আনবে। সব মিলিয়ে এখনকার সময় আওয়ামীলীগের পতনের সময় ও বিএনপির চাঙা হওয়ার সময়। তাই প্রস্তুতি নিতে আমরা দলীয় অফিস রঙ দিয়ে রাঙিয়ে নিচ্ছি।

গাজীপুর জেলা বিএনপির সাবেক সিনিয়র সহসভাপতি প্রবীন বিএনপি নেতা মীর হালিমুজ্জামান ননী বলেন, দেশে বিদেশে আওয়ামীলীগের আর কেউ নেই। প্রধানমন্ত্রী খালি হাতে ফিরে এসেছেন। এখন সামনে সুদিন। গনতন্ত্রের আলোকিত সময় আসছে, তাই প্রস্তুতি নিচ্ছি।

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডা: মাজহারুল আলম বলেন, সরকার পতনের এক দফার এখন সুদিন। আমরা আশা করি আওয়ামীলীগ দেশের ভেতরে বাইরে সব হারিয়েছে। তারা ভুল বুঝতে পেরে পদত্যাগ করে একটি নির্দলীয় নিরপেক্ষ সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করবেন। আমরা মনে করি, দেশ একটি গনতান্ত্রিক নির্বাচনের কাছাকাছি পৌছে গেছে তাই আমরা চূড়ান্ত প্রস্তুতি নিচ্ছি। আমরা আশা করি রাজপথে ভোটের মাঠে ও ময়দানে বিএনপি আওয়ামীলীগের মোকাবেল করবে। গনতান্ত্রিক লড়াইয়ে বিএনপির বিজয় হবে বলে তিনি শতভাগ আশাবাদী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *