গাজীপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার

Slider গ্রাম বাংলা


গাজীপুরের কোনাবাড়িতে স্কুলছাত্রীকে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে দেলোয়ার হোসেন ওরফে সাগর (৩০) নামে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৩ আগস্ট) গ্রেফতার শিক্ষককে আদালতে পাঠানো হয়। এর আগে মঙ্গলবার রাতে ওই ছাত্রীর মায়ের অভিযোগের তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার দেলোয়ার হোসেন রংপুরের পীরগাছা থানার শরীফ সুন্দর বাজার এলাকার মফিজুল ইসলামের ছেলে। তিনি গাজীপুর মহানগরীর কোনাবাড়ি থানাধীন হরিণাচালার সেলিমনগর এলাকার মা শিক্ষা নিকেতন কোচিং সেন্টারের পরিচালক।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা গেছে, গাজীপুর মহানগরীর কোনাবাড়ি থানাধীন হরিণাচালা এলাকার ভাড়া বাসায় দুই ছেলে ও এক মেয়ে নিয়ে বসবাস করে ভুক্তভোগীর পরিবার। একই এলাকার আবু সাঈদ গাজীর পাঁচতলা ভবনের নিচ তলার কয়েকটি রুম ভাড়া নিয়ে ‘মা শিক্ষা নিকেতন কোচিং সেন্টার’ পরিচালনা করেন অভিযুক্ত সাগর। প্রতিদিনের মতো ১৯ আগস্ট ভোর ৬টার দিকে ওই শিক্ষার্থী কোচিং করতে যায় সেখানে। কোচিং শেষে অন্য শিক্ষার্থীদের ছুটি দেয়া হলেও জরুরি কথা আছে বলে ওই ছাত্রীকে অফিস রুমে ডেকে নিয়ে যান শিক্ষক সাগর। পরে তাকে শিক্ষক রুমে নিয়ে ভেতর থেকে দরজা বন্ধ করে ধর্ষণ করেন তিনি। ওই সময় ধর্ষণের দৃশ্য মোবাইল ফোনে ভিডিও ধারণ করেন সাগর। বিষয়টি প্রকাশ করা হলে ধারণকৃত ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার ভয়ভীতি দেখিয়ে হুমকি প্রদান করেন তিনি। পরে ওই ভিডিও ছড়িয়ে দেয়ার কথা বলে একাধিকবার তাকে ধর্ষণ করেন সাগর। ঘটনাটি জানতে পেরে ভুক্তভোগীর মা মঙ্গলবার রাতে থানায় অভিযোগ দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *