মাত্র ১৮ টাকায় ‘প্রিয়তমা’

Slider বিনোদন ও মিডিয়া

বাংলাদেশ চলচ্চিত্র ইন্ডাস্ট্রির সুপার হিট সিনেমা ‘প্রিয়তমা’। যেখানে অভিনয় করেছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান ও কলকাতার নায়িকা ইধিকা পাল। গেল ঈদে সিনেমাটি মুক্তির পর প্রায় প্রতিটি শো-ই ছিল হাউজফুল। শুধু তাই নয়, দশর্কদের টিকিট না পাওয়ার হতাশার কথাও সংবাদ মাধ্যমে ওঠে এসেছে বহুবার।

তবে এবার আশার কথা জানালেন এর নির্মাতা হিমেল আশরাফ। মাত্র ১৮ টাকায় দেখা যাবে ‘প্রিয়তমা’। আজ মঙ্গলবার থেকে এটি দেখা যাবে ওটিটি প্লাটফর্ম বায়োস্কোপে। আর এই সুযোগটি শুধুমাত্র বাংলাদেশের দর্শকদের জন্য।

হিমেল আশরাফ বলেন, ‘সিনেমা হলে তুমুল চাহিদা থাকার পরেও দ্রুত ওটিটিতে দেওয়ার পেছনের অন্যতম কারণ- আমরা চাই বাংলাদেশের সর্বোচ্চ সংখ্যক মানুষ “প্রিয়তমা” দেখুক। দেশের অনেক জেলা-উপজেলায় সিনেমা হল নেই কিন্তু সেখানের মানুষের মধ্যে সিনেমাটি দেখার তুমুল আগ্রহ রয়েছে। তাদের কথা ভেবেই “প্রিয়তমা” টিমের সিদ্ধান্ত।’

তিনি আরও বলেন, ‘অর্থ গুরত্বপূর্ণ, তার চেয়ে গুরুত্বপূর্ণ মানুষের ভালোবাসা। “প্রিয়তমা”কে যে ভালোবাসা দর্শক দিয়েছে, সত্যি বলতে আমাদের আর কিছু চাওয়ার নেই।’

দেশের সবচেয়ে সুপারহিট সিনেমা তোজাম্মেল হক বকুলের ‘বেদের মেয়ে জোসনা’। আয়ের দিক থেকেও এগিয়ে। ১৯৮৯ সালে নির্মিত এই সিনেমার প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন ইলিয়াস কাঞ্চন ও অঞ্জু ঘোষ। এই সিনেমার আয়ের রেকর্ড ইতিমধ্যেই পার করেছে শাকিব-ইধিকার ‘প্রিয়তমা’।

হিমেল আশরাফের পরিচালনায় রোমান্টিক-অ্যাকশন ঘরানার এই সিনেমাটি প্রযোজনা করেছেন আরশাদ আদনান। আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, শহীদুজ্জামান সেলিম, লুৎফর রহমান জর্জ, ডন, শহীদ উন নবী, এলিনা শাম্মীসহ অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *