গাজীপুরে শিক্ষকের হাত পায়ের রগ কেটে ফেলায় শিক্ষার্থীদের বিক্ষোভ গ্রেফতার ১

Slider গ্রাম বাংলা

গাজীপুরে রাতের অন্ধকারে এক শিক্ষকের হাত পায়ের রগ কেটে ফেলায় দোষীদের গ্রেফতারের দাবীতে ২৪ ঘন্টার আল্টিমেটাম দিয়েছে বিদ্যালয় শিক্ষার্থীরা।পুলিশ জানায় এক আসামীকে গ্রেফতার করা হয়েছে।

আহত শিক্ষক নুরুল ইসলাম কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।তিনি উপজেলার বারিষাব চরদুর্লভ খাঁ আঃ হাই উচ্চ বিদ্যালয় বিএসসি শিক্ষক।

আজ মঙ্গলবার (২২ আগস্ট) দুপুর ১ টায় কাপাসিয়া চরদুর্লভ খাঁ আঃ হাই উচ্চ বিদ্যালয়ের সামনের সড়কে সকল আসামী গ্রেফতারের দাবীতে শতাধিক শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল করেন।

গত রোববার (২০ আগস্ট) রাত সাড়ে ১২টায় দিকে বাজার থেকে বাড়ী ফেরার পথে শিক্ষক নুরুল ইসলাম এ হামলার শিকার হয়।আহত নুরুল ইসলামের স্ত্রী রওজিয়া সুলতানা এ তথ্য জানান।

কাপাসিয়া থানার ওসি এ এইচ এম লুৎফুল কবীর জানান,আহত নুরুল ইসলামের স্ত্রী রওজিয়া সুলতানা বাদী হয়ে মামলা করেছেন। তিনি বলেন, বিল্লাল নামে এক আসামীকে গ্রেফতার করা হয়েছে।

আহত নুরুল ইসলাম জানান,গত শনিবার বাড়ীর পাশে একটি মসজিদে বাউন্ডারী নির্মাণাধীন কাজ করেছি। কিছুটা দ্বন্ধ থাকলেও পরে এতে কেও অসন্তোষ প্রকাশ করেনি।

তিনি জানান, আমি চরদুর্লভ খাঁ আঃ হাই উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ দিয়েছি। সে ৩ বছর ধরে নিযোগ দিচ্ছেনা।সে শুধু সময় নেয়। সভায় উপস্থিত থাকেনা। এতটুকুই জানি আমি।আমি বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নের প্রধান শিক্ষক ও সহকারি প্রধান শিক্ষক নেওয়ার জন্য দীর্ঘদিন ধরে চেষ্টা চালিযে যাচ্ছি। কিন্তু শিক্ষক নিযোগ হচ্ছেনা। বিদ্যালয়ের কমিটির মাঝে দ্বন্ধ রয়েছে।

তিনি বলেন, আমি রাত সাড়ে ১২ টার দিকে উপজেলা বারিষাব বাজার থেকে সাইকেল চালিয়ে বাড়ীতে যাচ্ছিলাম। বারিষাব নুরার পুলের পাড় আসলে হঠাৎ আমার চোখের দিকে কে বা কাহারা টর্চ লাইট ধরছে। ৭/৮ জন লোক আমাকে কুপানো শুরু করে। পরে আর কিছু বলতে পারিনা।
কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মামুনুর রহমান জানান, নুরুল ইসলামের হাত ও পায়ে অনেক ইনজুরি রয়েছে।পঙ্গু হাসপাতালে চিকিৎসা দরকার।অন রিকোয়েস্ট আমরা এইখানে ভর্তি রেখেছে। my Samsung Galaxy smartphone.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *