গাজীপুরে অত্যাচার করলে সরকারের পতন হয় — ডা.মাজহার

Slider গ্রাম বাংলা

গাজীপুর: বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডা: মাজহারুল আলম বলেছেন, গাজীপুরে কোনো স্বৈরাচার অন্যায় অত্যাচার ও জুলুম করলে প্রতিবাদের মাধ্যমে সেই স্বৈরাচারের পতন হয়। ১৯৭১ সালের ১৯ মার্চ স্বশস্ত্র প্রতিরোধ যুদ্ধের উদাহরণ টেনে তিনি বলেন, পাকিস্তানীরা যখন গাজীপুরে অত্যাচার শুরু করল, তখনই গাজীপুরে ১৯মার্চ স্বশস্ত্র প্রতিরোধ যুদ্ধ হল আর পাকিস্তানীরা পালিয়ে যেতে বাধ্য হয়।
বুধবার বিকেলে গাজীপুর মহানগর বিএনপির সভাপতি শওকত হোসেন সরকার এর গ্রেপ্তারের প্রতিবাদ ও মুক্তির দাবিতে অনুষ্ঠিত বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ডা.মাজহারুল আলম এ কথা বলেন। বিএনপির ঢাকা মহানগরের প্রবেশপথে অবস্থান কর্মসূচির দিন উত্তরা থেকে গাজীপুর মহানগর বিএনপির সভাপতি শওকত হোসেন সরকার সহ ১০জন গ্রেপ্তার হয়।

বিএনপির সিনিয়র নেতা মীর হালিমুজ্জামান ননীর সভাপতিত্বে এবং সদর মেট্রোথানার সভাপতি এড. মেহেদী হাসান এলিস এর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন মহানগর সাধারন সম্পাদক মনজুরুল করিম রনি।
বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান আফজাল হোসেন কায়সার, ড. এড. শহীদুজ্জামান, রাকিবুদ্দিন সরকার পাপ্পু, আব্দুস সালাম শামীম, সুরুজ আহাম্মদ, সুমন সরকার, সাইফুল ইসলাম টুটুল, আলী হোসেন, মনিরুল ইসলাম মনির, বাবুল সিপাই, বাবুল হোসেন, আসাদ নূর, এড. নাসির উদ্দিন প্রমূখ।

প্রতিবাদ সভায় অনতি বিলম্বে শওকত হোসেন সরকার সহ সকল রাজবন্দিদের নি:শর্ত মুক্তির দাবি করা হয়।

এর আগে গাজীপুর জেলা বিএনপি অংগ ও সহযোগি সংগঠন একটি মিলাদ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করে। এতে প্রধান অতিথি ছিলেন গাজীপুর জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলন। অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক শাহ রিয়াজুল হান্নান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *