বন্যার পানিতে ভেসে যাওয়া ৪ শিশুর মরদেহ উদ্ধার

Slider ফুলজান বিবির বাংলা


কক্সবাজারের চকরিয়া ও পেকুয়া উপজেলায় বন্যার পানির স্রোতে ভেসে যাওয়া ভাই-বোনসহ চার শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে চকরিয়ার বদরখালী ও পেকুয়ার উজানটিয়া থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শিশুরা হলো- চকরিয়ার বদরখালী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ভেরুয়াখালীপাড়ার মো. এমরানের ছেলে মো.জিশান (৯), পেকুয়া উপজেলার উজানটিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের নুরুল আলমের মেয়ে তাহিদা বেগম (১০), ছেলে আমির হোসাইন (৭) ও তার আত্মীয় ছাবের আহমদের মেয়ে হুমাইয়া বেগম (৮)।

উজানটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল করিম জানান, বুধবার বিকেলে তিন শিশু পাশের সাহেবখালী খালে মাছ ধরা দেখতে যায়। সেখান থেকে তারা পাশে ফুফুর বাড়িতে বেড়াতে যায়। সেখান থেকে বাড়ি ফেরার পথে সাহেবখালী খালে পড়ে নিখোঁজ হয় তারা। পরে বৃহস্পতিবার সকাল ৭টার দিকে ওই খাল থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

এদিকে চকরিয়া উপজেলার বদরখালীতে বুধবার সকালে বন্যার পানিতে খেলা করছিল ১০ বছর বয়সী মো. জিশান। এ সময় সে বন্যার পানির স্রোতে ভেসে যায়। অনেক খোঁজাখুঁজির পর বৃহস্পতিবার সকালে গোয়াখালী থেকে তার মরদেহ উদ্ধার করে স্থানীয় লোকজন। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বদরখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরে হোসাইন আরিফ।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ ও পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ওমর হায়দার জানান, শিশুদের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *