দেশে ফিরেছেন শাকিব খান

Slider বিনোদন ও মিডিয়া


সিনেমার প্রচারণায় এক মাসেরও বেশি সময় আমেরিকায় থাকার পর আজ দেশে ফিরেছেন চিত্রনায়ক শাকিব খান। আজ বৃহস্পতিবার সকাল ৯টায় হযরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করেন তিনি। শাকিব খানের পারিবারিক সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

দেশে দর্শকপ্রিয়তার পর গত ৭ জুলাই আমেরিকায় মুক্তি পায় শাকিব খান অভিনীত সিনেমা ‘প্রিয়তমা’। সেখানেও হলিউডের সিনেমার সঙ্গে পাল্লা দিয়ে দর্শক টেনেছে সিনেমাটি। প্রিয়তমার মুক্তি উপলক্ষে আমেরিকায় যান শাকিব। সেখানে দর্শকদের সঙ্গে হলে বসে প্রিয়তমা উপভোগ করেন।

শাকিব খানের যুক্তরাষ্ট্রে অবস্থানকালে একমাত্র সন্তান জয়কে নিয়ে যুক্তরাষ্ট্রের উদ্দেশে ঢাকা ছাড়েন অপু বিশ্বাস। ওই সময় কথা রটে- শাকিবের সঙ্গে দেখা করতে জো বাইডেনের দেশে পাড়ি দিয়েছেন অপু। অবশ্য তার আগে থেকেই শোবিজে গুঞ্জন রয়েছে- এক হচ্ছেন সাবেক দম্পতি শাকিব-অপু!

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে শাকিব-অপু-জয়ের একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে দেখা যায়, নিউইয়র্কের রাস্তায় একটি বিলাসবহুল কালো গাড়ি দাঁড়িয়ে আছে। ম্যাকডোলোন্ডস থেকে পুত্র জয়কে নিয়ে বের হচ্ছেন শাকিব। পেছন পেছন আসছেন অপু।
ভিডিওতে দেখা যায়, ছেলেকে নিয়ে গাড়ির পেছন সিটে বসেন শাকিব। আর অপু বসেন সামনের সিটে। ভিডিও’র সময়কাল স্থানীয় সময় ১৪ জুলাই সন্ধ্যা ৭টা ৫৫ মিনিট।

দেশটিতে বসবাসকারী বাংলাদেশি বিনোদন জগতের বিভিন্ন সূত্রও বলছে, জয়কে নিয়ে শাকিব-অপু একসঙ্গে নানা জায়গায় ঘুরে বেড়াচ্ছেন। শুধু তাই নয়, আমেরিকায় বসবাসরত অনেক তারকাশিল্পীদের আমন্ত্রণেও অংশ নিচ্ছেন তারা।

শাকিব-অপুর এবারের আমেরিকার সফর নিয়ে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের মনে ইতিমধ্যেই জন্ম নিয়েছে নানা প্রশ্ন। যার কিছুটা হলেও প্রমাণ মেলে ফেসবুকে। অনেকেই বলছে, এই সফরের কারণে শাকিব-অপুর মান অভিমানের ইতি ঘটবে। আবার কারও কথায়- সাবেক এই দম্পতি আবার এক হয়ে সংসার করবেন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *