‘দলে সময় দিতে আশরাফকে সরানো হতে পারে’

Slider জাতীয়

obadul_sm._813064386
ঢাকা: দলে বেশি সময় দিতে মন্ত্রিত্ব থেকে সৈয়দ আশরাফুল ইসলামকে সরানো হতে পারে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

শুক্রবার (১০ জুলা‌ই) সকাল সাড়ে ১১টায় রাজধানীর বাবুবাজার ব্রিজ পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, প্রত্যেক দেশেই সরকার প্রধান থাকেন, আমাদের দেশেও আছেন। তিনি প্রয়োজন মনে করলে মন্ত্রিসভায় অন্তর্ভূক্ত করেন। আবার প্রয়োজন মনে না করলে সরিয়েও নেন। এটা প্রধানমন্ত্রীর এখতিয়ার। এখানে আমাদের কিছু নেই।

মন্ত্রী বলেন, আমার মনে হয় প্রধানমন্ত্রী মনে করছেন, সৈয়দ আশরাফুল ইসলাম অতিরিক্ত ভার বহন করছেন, তাকে দলে আরও বেশি সময় দেওয়ার জন্য মন্ত্রিত্ব থেকে সরানো হতে পারে।

এতে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন হবে কিনা এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ভালো-খারাপ আপনারা (সাংবাদিক) ও জনগণ ক’বছরে দেখেছেন, এ পর্যন্ত দেশ পরিচালনায় প্রধানমন্ত্রীর সিদ্ধ‍ান্ত বেঠিক হয়নি।

মন্ত্রী বলেন, ব্রিজের ওপর বাস দাঁড় করিয়ে স্ট্যান্ড বানানো যাবে না। আমাদের সমন্বয় সভায় এ বিষয়টি সিদ্ধান্ত ছিলো। যে ব্রিজগুলো সব সময় পরিস্কার থাকবে, যাতে ব্রিজে কোনো ধরনের যানযটের সৃষ্টি না হয়। কিন্তু এ যানযট নিরসন করার দায়িত্ব পুলিশের। আমি ব্রিজ পরিদর্শনে আসলেও পুলিশ আসেনি। পরে মন্ত্রী স্পটে দাঁড়িয়ে পুলিশের আইজি, ডিএমপি কমিশনার ও ঢাকা জেলা পুলিশ সুপারের সঙ্গে মোবাইলফোনে কথা বলেন। সিদ্ধান্ত বাস্তবায়নে নির্দেশ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *