কন্টেইনার পড়ে দুমড়ে-মুচড়ে গেল কার, অলৌকিকভাবে বেঁচে গেলেন ৩ প্রবাসী

Slider চট্টগ্রাম


চট্টগ্রামের ফৌজদারহাট এলাকায় একটি প্রাইভেটকারের ওপর উল্টে পড়েছে একটি কন্টেইনার লরি। এই ঘটনায় প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে গেলও অলৌকিকভাবে বেঁচে গেছেন প্রাইভেটকারের চার যাত্রী।

অনেক বছর পর প্রবাস থেকে আজই দেশে ফিরেছেন হাটহাজারীর তিন ব্যক্তি। তাদের চোখে-মুখে আপনজনের কাছে ফেরার ব্যাকুলতা। আজ সকালে চট্টগ্রাম বিমানবন্দরে নেমে একটি প্রাইভেটকারে বাড়ি ফিরছিলেন তারা। সকাল সাড়ে ১০টার দিকে ফৌজদারহাট ক্যাডেট কলেজ অতিক্রম করার সময় হঠাৎ এক স্কুলছাত্র রাস্তা পার হওয়ার জন্য দৌড় দেয়। এ সময় প্রাইভেটকারটির চালক কড়া ব্রেক করে।

অন্যদিকে পেছনে থাকা আরেকটি কন্টেইনার লরিও কড়া ব্রেক করে। এ সময় লরিটি কাত হয়ে প্রাইভেটকারের ওপর পড়ে। এতে কারটি চ্যাপ্টা হয়ে যায়। প্রাইভেটকারে থাকা যাত্রীরা চিৎকার করলে আশপাশের লোকজন ফায়ার সার্ভিসে খবর দেন। তারা এসে ক্রেন দিয়ে লরিটি সরিয়ে যাত্রীদের উদ্ধার করে। যাত্রীরা সবাই শঙ্কামুক্ত।

চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপপরিচালক ফিরোজ আলম আমাদের সময়কে জানান, ‘আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি লরিটি উল্টে প্রাইভেটকারের ওপর পড়ে আছে। পরে লরিটি অপসারণ করে প্রাইভেটকারের চার যাত্রীকে উদ্ধার করা হয়। লরিটি কিছুটা আস্তে পড়ায় আল্লাহর রহমতে যাত্রীরা বেঁচে গেছেন।’

এ সময় উপস্থিত সকলেই বলতে থাকেন ‘রাখে আল্লাহ মারে কে?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *