চট্টগ্রামে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষ, নিহত ২

Slider জাতীয়


চট্টগ্রামের মিরসরাই উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষের ঘটনায় চালকসহ দু’জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন প্রাইভেটকারের আরও তিন যাত্রী।

বুধবার (২৬ জুলাই) কুমিরা হাইওয়ে থানার ইনচার্জ মো. শাহাদাৎ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকালে ওই ইউনিয়নের হাদিফকিরহাট বাজার এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী লেনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কুমিল্লার বুড়িচং উপজেলার পূর্বমারা এলাকার মো. সোবহানের ছেলে প্রাইভেটকারচালক মাহবুব (৩৫) ও একই এলাকার ফুল মিয়ার ছেলে গাড়ির যাত্রী মো. মাইনুদ্দিন (৩৭)। আহতরা হলেন, মাইনুদ্দিনের স্ত্রী মৌসুমী (৩৫), দুই ছেলে মেজবা (৮) ও মাহাতাব (৫)।

ইনচার্জ মো. শাহাদাৎ হোসেন জানান, বুধবার ভোরে কক্সবাজার থেকে কুমিল্লায় যাওয়ার পথে মিরসরাইয়ের হাদিফকিরহাট এলাকায় মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে দ্রুতগতির প্রাইভেটকারটি ধাক্কা দেয়। এ সময় চালকসহ দু’জন নিহত হন।

তিনি আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়েছে। পরে লিখিত আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া প্রাইভেটকারচালক মাহবুব ও গাড়ির যাত্রী মো. মাইনুদ্দিনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, চালক ঘুম নিয়ে গাড়ি চালানোর সময় এ ঘটনা ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *