ঢাকায় নতুন কর্মসূচি ঘোষণা বিএনপির

Slider রাজনীতি


দেশব্যাপী বিএনপির কর্মসূচিতে হামলা ও নেতাকর্মীদের হত্যার প্রতিবাদে ঢাকায় শোকর‌্যালী করবে বিএনপি। আগামীকাল বৃহস্পতিবার বেলা ১১টায় রাজধানীর নয়াপল্টন থেকে এ শোকর‍্যালী বের করা হবে।

আজ বুধবার এ তথ্য জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার।

সরকারের পদত্যাগের এক দফা দাবি আদায়ে পদযাত্রা করছে বিএনপি। গতকাল মঙ্গলবার এ কর্মসূচি পালনের পর আজও তা পালন করা হয়। আজ ঢাকা মহানগর আয়োজিত পদযাত্রাটি বেলা ১১টা ১০ মিনিটে আব্দুল্লাহপুরের পলওয়ে মার্কেটের সামনে থেকে শুরু হয়েছে।

পদযাত্রা শুরুর আগে সংক্ষিপ্ত সমাবেশ করেছে বিএনপি। সমাবেশ শেষে পদযাত্রাটি হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর, কুড়িল বিশ্বরোড, নতুনবাজার, বাড্ডা, রামপুরা ব্রিজ, মালিবাগের আবুল হোটেলের সামনে দিয়ে খিলগাঁও, বাসাবো, মুগদা, সায়েদাবাদ হয়ে যাত্রাবাড়ী চৌরাস্তায় গিয়ে শেষ হওয়ার কথা।

আজকের পদযাত্রায় নেতৃত্ব দেবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। সভাপতিত্ব করছেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান। অনুষ্ঠান সঞ্চালনা করছেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্যসচিব আমিনুল হক।

আর গতকাল রাজধানীসহ সারা দেশেই পদযাত্রা কর্মসূচি পালন করে বিএনপি। গতকালের কর্মসূচিতে দলটির কয়েক জন নেতাকর্মী নিহত হয়েছেন। শুধুমাত্র লক্ষ্মীপুর জেলাতেই নিহত হয়েছেন দুইজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *